গৃহবধূকে ধর্ষণের চেষ্টা, থানায় অভিযোগ


ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি :: সিলেটের ফেঞ্চুগঞ্জে বাদেদেউলী গ্রামে এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টার ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুরে ওই গৃহবধূ নিজে বাদী হয়ে বখাটে আক্কল আলী(৩৫) ও মনির মিয়া(৫০) কে আসামী করে থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, রবিবার (২৮ জানুয়ারি) ভোর ৫টা ৪৫ মিনিটের সময় গৃহবধূ নামাজ পড়ার জন্য অজু করতে ঘরের বাইরে টিউবওয়েলে যান। অজু শেষ করে ঘরে ফেরার সময় একই গ্রামের বখাটে আক্কল আলী তাকে পিছন থেকে ঝাপটে ধরে ধর্ষণের চেষ্টা করে। গৃহবধূর চিৎকারে আশেপাশের লোকজন ঘটনাস্থলে চলে আসেন। দ্রুত দৌঁড়ে পালিয়ে যান বখাটে আক্কল আলী।

এই ঘটনার জের ধরে রবিবার (২৮ জানুয়ারি) সকাল ৮টায় ঘিলাছড়ার মোকামের তল বাজারে আক্কল আলী সিএনজি যুগে এসেছিলেন। এসময় সিএনজিতে থাকা অবস্থায় ৪/৫ যুবক লাঠি দিয়ে আঘাত করলে সে গুরুতর জখম হয়।পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত সিলেট এম এ জি ওসমানী মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরবর্তীতে তাকে সিলেট এম এ জি ওসমানী কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

এ ব্যাপারে ফেঞ্চুগঞ্জ থানার পুলিশ পরিদর্শক তদন্ত মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন সর্দার বলেন, গৃহবধূ অভিযোগ দায়ের করেছেন। এ বিষয়ে তদন্ত চলছে। ঘটনার সত্যতা পাওয়া গেলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



from Sylhet News | সুরমা টাইমস http://ift.tt/2rYW6ij

February 02, 2018 at 04:49PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top