‘সিলেটকে পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তোলা হবে’

সুরমা টাইমস ডেস্ক::          সিলেটের বিভাগীয় কমিশনার ড. নাজমানারা খানুম বলেছেন, ‘সিলেটকে একটি পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তোলা হবে। গোটা সিলেটকে একটি পরিচ্ছন্ন নগরী গড়ে তোলার লক্ষ্যে একটি মহাপরিকল্পনা হাতে নেয়া হয়েছে।
আজ সোমবার বিকাল সাড়ে ৩টায় সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে সিলেট শহরকে পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তোলার লক্ষ্যে জিন্দাবাজার পয়েন্ট থেকে চৌহাট্টা পয়েন্ট পর্যন্ত পরিচ্ছন্নতা কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন এটি কয়েকটি ধাপে সম্পন্ন হবে। এতে সিলেটবাসীর সর্বস্তরের সহযোগিতা প্রয়োজন। এই পরিকল্পনাকে এগিয়ে নিতে আজ নগরীর জিন্দাবাজার থেকে চৌহাট্টা পয়েন্ট পর্যন্ত সড়ককে একটি মডেল রোড হিসেবে ঘোষণা করা হলো। পর্যায়ক্রমে পুরো নগরীকে এর আওতায় আনা হবে।

সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি খন্দকার সিপার আহমদের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেটের জেলা প্রশাসক মো. রাহাত আনোয়ার, সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবিব এবং সিলেট মহানগর পুলিশের ডিসি (নর্থ) ফয়সল মাহমুদ।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের পরিচালক, সদস্যবৃন্দ, সাংবাদিক জিন্দাবাজার ও চৌহাট্টা এলাকার বিপুল সংখ্যক ব্যবসায়ী ।



from Sylhet News | সুরমা টাইমস http://ift.tt/2Ha3MBK

February 12, 2018 at 06:43PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top