বিল দখল নিয়ে সংঘর্ষ গুলিবিদ্ধসহ আহত ১০


ছাতক প্রতিনিধি :: সুনামগঞ্জ ছাতকে জোরপূর্বক একটি বিল দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধসহ ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

রোববার দিবাগত রাতে উপজেলার দোলারবাজার ইউনিয়নের কুড়া চাতল বিলে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষে গুলিবিদ্ধ দোলারবাজার ইউনিয়নের উত্তর কুর্শি গ্রামের রানু মিয়া ও মঈনপুর গ্রামের আলতাব আলীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সুত্রে জানা যায়, দোলারবাজার ইউনিয়নে কুড়া চাতল বিল দখল নিয়ে মঈনপুর এলাকার আবদুর রবের লোকজনের সঙ্গে কুর্শি গ্রামের আইয়ুব আলী ও রাউলি গ্রামের সাদিকুর রহমান পক্ষের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল।

(৫ ফেব্রুয়ারি) রাত ১টায় আইয়ুব আলীর লোকজন বিল দখল করতে গেলে প্রতিপক্ষের সঙ্গে বাকবিতণ্ডার ঘটনা ঘটে। এ সময় বিলের পাশে একটি ঘরে আগুন ধরিয়ে দেওয়া হয়। এর জের ধরে কিছু সময় পরই দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষে দেশি অস্ত্রের পাশাপাশি বন্দুক নিয়ে গুলি চালানো হয়। এতে উভয় পক্ষের ১০ জন আহত হলে গুলিবিদ্ধ দু’জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও অন্যদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়।

দোলারবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শায়েস্তা মিয়া বিল নিয়ে দু’পক্ষের বিরোধের কথা স্বীকার করে বলেন, ঘটনার খবর পেয়ে তিনি থানা পুলিশকে অবহিত করেছেন।

ছাতক থানার ওসি আতিকুর রহমান বলেন, সকালে ইউপি চেয়ারম্যান এ বিষয়ে তাকে জানিয়েছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



from Sylhet News | সুরমা টাইমস http://ift.tt/2BasNvU

February 06, 2018 at 02:25PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top