ভোলাহাটে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আবারও ঢেউটিন ও অর্থ প্রদান

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার ময়ামারি গ্রামে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে আবারও ঢেউটিন ও আর্থিক অনুদানের চেক প্রদান করা হয়েছে। বুধবার বিকেলে ভোলাহাট উপজেলা প্রশাসন আয়োজিত এক অনুষ্ঠানে জেলা প্রশাসক মাহমুদুল হাসান ঢেউটিন ও অর্থিক অনুদানের চেকগুলো বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন ভোলাহাট উপজেলা নির্বাহী অফিসার আব্দুলাহ আল মামুন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কামরুজ্জামান সরদার, প্রকল্প বাস্তবায়ন অফিসের উপ সহকারী প্রকৌশলি মুনিমুল হক, সংশিষ্ট ইউপি সদস্য আব্দুল বারী প্রমুখ। অনুষ্ঠানে ২০টি পরিবারকে প্রত্যেককে ১ বান করে ঢেউটিন ও ৩ হাজার টাকার চেক প্রদান করা হয়।
অনুষ্ঠানে জেলা প্রশাসক বলেন প্রধানমন্ত্রী অসহায় ও তিগ্রস্থ মানুষের পাশে সব সময় আছেন। এ অংশ হিসেবে প্রধানমন্ত্রী তার নিজস্ব তহবিল হতে আপনাদের জন্য সহায়তা পাঠিয়েছেন।
এদিকে জেলা প্রশাসক মাহমুদুল হাসান ১০ টাকা মূল্যে চাল বিক্রয় যথাযথভাবে হচ্ছে কি না তা দেখতে ভোলাহাটের পোলাডাংগা, পুরাতন বাসষ্ট্যান্ড গিয়ে পরিদর্শন করেন।
উল্লেখ্য এরআগে স্থানীয় সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাসের প্রতিশ্রুতির অংশ হিসেবে উপজেলা প্রশসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ পরিবারগুলোকে ঢেউটিন ও আর্থিক অনুদান প্রদান করা হয়েছিল।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ১৪-০৩-১৮


from Chapainawabganjnews http://ift.tt/2DoEc93

March 14, 2018 at 03:55PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top