টোটো চালকদের বিরুদ্ধে পথ অবরোধ ও বিক্ষোভ রায়গঞ্জে

রায়গঞ্জ, ১৫ মার্চঃ অশালীন আচরণের অভিযোগে টোটো চালকদের বিরুদ্ধে রায়গঞ্জে পথ অবরোধ ও বিক্ষোভ দেখাল কেন্দ্রীয় সরকারের ‘প্রধানমন্ত্রী কৌশল বিকাশ যোজনা’ প্রকল্পে প্রশিক্ষণরত একাধিক যুবক-যুবতী।

বৃহস্পতিবার এক মূক ও বধির যুবতীকে উত্যক্ত করার অভিযোগের প্রতিবাদে রায়গঞ্জ পুর বাসস্ট্যান্ড এলাকায় পথ অবরোধ করে বিক্ষোভ দেখান ছাত্রছাত্রীরা। ঘন্টাখানেক অবরোধের পর দোষীদের গ্রেফতার করার আশ্বাসে তুলে নেওয়া হয় পথ অবরোধ।

অভিযোগ, ওই এলাকার টোটো চালকেরা স্কিল ইন্ডিয়া প্রকল্পে প্রশিক্ষণরত ছাত্রীদের সঙ্গে প্রায়ই অশালীন আচরণ করে। এদিনও এক মূক ও বধির কিশোরীর সঙ্গে অশালীন আচরণ করার অভিযোগ উঠেছে টোটো চালকদের বিরুদ্ধে। খবর চাউর হতেই পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন ছাত্রছাত্রীরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন রায়গঞ্জ থানার আইসি সুমন্ত বিশ্বাসের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী।

ওই ছাত্রীর তরফে রায়গঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। সুমন্ত বিশ্বাস বলেন, ‘অভিযোগ পেয়েছি। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করা হবে অভিযুক্তদের।’ পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় জড়িত সন্দেহে এক টোটো চালককে আটক করা হয়েছে। ম্যারাথন জেরাও শুরু করা হয়েছে ওই টোটো চালকে। খতিয়ে দেখা হচ্ছে সিসি টিভির ফুটেজ।

তথ্য ও ছবিঃ বিশ্বজিৎ সরকার

 



from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal http://ift.tt/2tXEhkL

March 15, 2018 at 06:53PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top