নয়াদিল্লি, ১৮ এপ্রিলঃ ভারতের সবচেয়ে পুরনো মিল্ক ব্র্যান্ড আমূল। ১৯৪৬ সালে গুজরাটে সমবায় আন্দোলনের সময় জনম্ আমূলের। আমূলের মাধ্যমে সেমসয়কার দুধের ঘাটতি মিটিয়ে ভারত এখন বিশ্বের অন্যতম বৃহত্তম দুগ্ধ এবং দুগ্ধজাত দ্রব্য উৎপাদক হিসেবে পরিচিত।
শুধুমাত্র ব্র্যান্ড ভ্যালু নয়, আমূল তার বিজ্ঞাপনের জন্যই সারা বিশ্বে খ্যাত। দেশ-বিদেশের বহুচর্চিত বিষয় নিয়ে তাদের উদ্বেগ, সচেতনতা আমূল গার্লের ব্যাঙ্গাত্মক উক্তির মাধ্যমে বিজ্ঞাপনের প্রচার করে আমূল।
এই মুহূর্তে দেশের বহুল চর্চিত বিষয় হল কাঠুয়া, উন্নাও-সহ দেশের নানা অংশে নাবালিকা ধর্ষণ ও হত্যার ঘটনা। দেশজুড়ে যেখানে মহিলা-শিশুদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে, সেখানে আমুলও তাদের বিজ্ঞাপনের মধ্য দিয়ে দেশবাসীর প্রশ্নটা আরও একটু উস্কে দিল।
আমুলের নতুন বিজ্ঞাপনে দেখা যাচ্ছে আমুল গার্ল বসে কাঁদছে আর তাতে লেখা রয়েছে ‘যারা আঁখো মে ভরলো পানি।’ নিজেদের সংস্থার টুইটারে এই বিজ্ঞাপনটি পোস্ট করে লেখা হয়েছে, ‘দ্য আমুল কুপ গার্ল, যার মুখে সবসময় হাসি থাকে, সে কাঁদছে? #NoCaptionNeeded #SayNoToRape’। এই টুইটের পর অনেকেই নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন।
from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal https://ift.tt/2qHfnSe
April 18, 2018 at 05:55PM
0 মন্তব্য(গুলি):
একটি মন্তব্য পোস্ট করুন