সলমনের সাজায় মর্মাহত শোয়েব আখতার

যোধপুর ইসলামাবাদ, ৬ এপ্রিলঃ কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় সলমনের পাঁচ বছরের সাজা হওয়ায় মর্মাহত পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শোয়েব আখতার। বৃহস্পতিবার রাতে শোয়েব তাঁর টুইটারে লেখেন, ‘‌আমার বন্ধু সলমনের পাঁচ বছরের সাজা হওয়ায় খুবই খারাপ লাগছে কিন্তু আইন আইনের পথে চলেছে এবং ভারতের আদালত যে সিদ্ধান্ত নিয়েছে তাকেও আমি শ্রদ্ধা জানাই। কিন্তু তাও আমার মনে হচ্ছে শাস্তিটা একটু কঠোরই হয়ে গিয়েছে। সলমনের পরিবার ও ভক্তদের জন্য আমার সহানুভূতি রইল। আমার দৃঢ় বিশ্বাস সলমন খুব দ্রুত ছাড়া পেয়ে যাবে।’
বৃহস্পতিবারই সলমন খানকে কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় যোধপুর আদালত পাঁচ বছরের কারাদণ্ডের নির্দেশ দিয়েছে। সঙ্গে ১০ হাজার টাকা জরিমানা।

অন্যদিকে আজ সলমনের জামিনের আবেদন মামলার শুনানি শনিবার পর্যন্ত স্থগিত হয়ে যাওয়ার পর তাঁর পরিবারের সঙ্গে দেখা করতে যান বলিউডের একাধিক সেলিব্রিটি।



from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal https://ift.tt/2GG0eqe

April 06, 2018 at 05:29PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top