ডিএমএস এর ব্যানের আল মাসুদের ‘আমাদের সেই প্রেম,।

বিনোদন প্রতিবেদক : আল মাসুদ, গানকে ভালোবাসেন সেই ছোট বেলা থেকেই। ২০১৩ সালে অনুষ্ঠিত ‘এয়ারটেল-রেডিও ফূর্তি ইয়াংস্টার’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন। এরপর থেকেই গানের সাথে নিজের পথচলা। প্রকাশ করেছেন একাধীক গান। এরই ধারাবাহিকতায় নতুন গান ‘আমাদের সেই প্রেম’ নিয়ে শ্রোতা-দর্শকদের সামনে হাজির হচ্ছেন তিনি। গানটি লিখেছেন ও সুর করেছেন নাহিদ হাসান আর সঙ্গীতায়োজন করেছেন আমজাদ হোসাইন। গানটি প্রকাশ করছে ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস)।
গানটির ভিডিওতে দেখো যাবে সিয়াম-নাদিয়া নদীর রোমান্স। আছেন চলচ্চিত্র অভিনেতা ফকরুল বশির মাসুম। রাজধানীর উত্তরা এবং আজিমপুর কলোনীতে ২দিনের শুটিংএ গানটির ভিডিও নির্মাণ করেছেন আল মাসুদ নিজেই।
গানটি প্রসঙ্গে আল মাসুদ বলেন- গানটির গীতিকার ও সুরকার নাহিদ হাসানের সাথে বেশ কয়েকবার আলোচনা হয়েছে গানটির থিম নিয়ে। মানুষের কমে যাওয়া আবেগ-অনুভুতি, নিয়েই ‘আমাদের সেই প্রেম’ গানটি। এখন আবেগ-অনুভুতি প্রকাশ করা যতটা সহজ, এই তো কয়েক বছর আগেও সেটা অতটা সহজ ছিলো না। এতে করে আবেগ-অনুভুতির গাঢ়ত্ব কমে যাচ্ছে। মুলত: সেই চিন্তা থেকেই গান এবং গানটির ভিডিও নির্মাণ। এই গানে নতুন প্রজন্ম যেমন আবেগ-অনুভুতি সত্যিকার ভাবে উপলব্ধি করতে পারবে। তেমনী মাঝ বয়সীরা ফিরে যাবে নস্টালজিয়ায়।
সিয়াম আহমেদ বলেন, কাজটি করে অনেক মজা পেয়েছি। লুকিয়ে লুকিয়ে নায়িকাকে চিঠি দেয়া, এক পলক দেখার জন্য ঘন্টার পর ঘন্টা দাঁড়িয়ে থাকা, সময় অসময়ে নায়িকার বাসায় উকিঝুকি মারা। ভালোবাসার যে প্রকৃত ফিলিংস তা উঠে এসেছে এই ভিডিওতে। আশা করছি র্দশক-শ্রোতার ভালো লাগবে।
ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, আগামী বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘আমাদের সেই প্রেম’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।



from Sylhet News | সুরমা টাইমস https://ift.tt/2IroQn8

April 04, 2018 at 04:35PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top