টাকা ফেরত চাওয়ায় মহিলাকে ছুরির কোপ, গ্রেফতার অভিযুক্ত

নয়াদিল্লি, ১৩ এপ্রিলঃ নিজের প্রাপ্য টাকা ফেরত চাওয়াই হল কাল। বিশ্বাস করে চিটফাণ্ডে রেখেছিলেন ৫ লক্ষ টাকা। সেই টাকা চাইতেই ১২ বার ছুরির ঘা খেতে হল ৩০ বছর বয়সী এক মহিলাকে। দিল্লির এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন তিনি।

ডিএসপি চিন্ময় বিসওয়াল জানিয়েছেন, বুধবার এই ভয়ংকর ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। চলছে জেরা।
জানা গিয়েছে, গ্রেটার নয়ডার বাসিন্দা নীতু শর্মা। এক বিয়েবাড়িতে আনোয়ার নামে এক ব্যক্তির সঙ্গে পরিচয় হয় তাঁর। শেয়ার ব্রোকার হিসেবে নিজের পরিচয় দিয়ে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেন নীতুর কাছ থেকে। আশ্বাস দিয়েছিলেন কয়েকবছরের মধ্যে সেই টাকা দ্বিগুণ করে দেবেন। এই টোপে পা দিয়ে আনোয়ারকে ৫ লক্ষ টাকা দেন নীতু। কিন্তু টাকা আদানপ্রদানের সময় কোনও কাগজ বা লিখিত কোনও প্রমাণ নেননি নীতু। টাকা চাওয়া হলে এড়িয়ে যাওয়ার চেষ্টা করে আনোয়ার। এরপর একদিন সরিতা বিহারের স্যালকন আয়ুরাম বিল্ডিংয়ের কাছে দেখা করতে বলে আনোয়ার। সেখানেই নীতুকে এক নাগাড়ে প্রায় ১২ বার ছুরির ঘা মারে আনোয়ার।

ঘটনাটি এক পুলিকর্মীর নজরে আসায় তাঁকে দেখে পালিয়ে যায় আনোয়ার। ঘটনাস্থলে পড়ে থাকা স্কুটারের নম্বর দেখে অভিযুক্তকে ধরার চেষ্টা করে পুলিশ। মহিলার মানি ব্যাগে আই-কার্ড দেখে শনাক্ত করা হয়।
চিকিত্‍সকরা জানিয়েছেন, নীতুর শরীরে ধারালো অস্ত্র দিয়ে গভীর ক্ষত করা হয়েছে। এতে আভ্যন্তরীন অঙ্গগুলি বেশ ক্ষতিগ্রস্থ হয়েছে। জ্ঞান ফিরলে রেকর্ড করা হবে তাঁর কথা।

 



from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal https://ift.tt/2HjQoOb

April 13, 2018 at 07:21PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top