ট্রাকের চাকার পিষ্ট হয়ে মৃত্যু ১১জন তীর্থযাত্রীর

দেরাদুন, ১৮ মেঃ ট্রাক দুর্ঘটনায় মৃত্যু হল ১১ জন তীর্থযাত্রীর। গুরুতর আহত ২০ জন। শুক্রবার সকালে চম্পাওয়াত জেলার টনকপুরের কাছে দুর্ঘটনাটি ঘটেছে। মৃতদের মধ্যে রয়েছে চারজন শিশু।

জানা গিয়েছে, ভোর সাড়ে চারটে নাগাদ এঁরা ১২৫ নম্বর জাতীয় সড়কে কমার্শিয়াল ট্যাক্স অফিসের কাছে পৌঁছান। সেখান থেকে পায়ে হেঁটে পূর্ণগিরি মন্দিরে যাওয়ার সময়ে একটি ডাম্পার নিয়ন্ত্রণ হারিয়ে এঁদের পিষে দিয়ে বেরিয়ে যায়।

চম্পাওয়াতের পুলিশ সুপার ধীরেন্দ্র গুঞ্জিয়াল জানিয়েছেন, ঘটনাস্থলেই মৃত্যু হয় ৯ জন তীর্থযাত্রীর। গুরুতর অবস্থায় দু’জনকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই মৃত্যু হয় তাঁদের। মৃতরা সকলেই উত্তরপ্রদেশের বরেলি জেলার নবাবগঞ্জের বাসিন্দা। যে ৯ জনের পরিচয় জানা গিয়েছে তাঁরা হলেন, কেশর সিং(১৬), বীর সিং(১৮) বিশাল(১৭), রাজকুমার(১৬), দীনদয়াল(৩৫), বাবু(১২), সোনু(১৮), সোহন লাল(৪০) এবং রামস্বরূপ(৪৫)।

ঘটনার খবর পেয়ে বানবাসা সেনা ছাউনি থেকে সেনা কর্মীরা ছুটে এসে দ্রুত উদ্ধারকাজ শুরু করেন। আহতদের ভরতি করা হয় টনকপুর হাসপাতালে। সেখান থেকে পরে ৮ জনকে সরিয়ে নিয়ে যাওয়া হয় ইউএস নগরের খাতিমা হাসপাতালে। ট্রাক চালক পলাতক। তার খোঁজ চলছে তল্লাশি।



from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal https://ift.tt/2KCDqcG

May 18, 2018 at 05:12PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top