ঢাকা, ০৪ মে- বাংলাদেশের মিডিয়া ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। মিডিয়া জগতে তার প্রবেশ মডেলিংয়ের মাধ্যমে। ব্যক্তিগত কিছু ঘটনার কারণে দীর্ঘ সময় পর্দার বাইরে থাকার পর বেশ কিছুদিন ধরে আবারও নিয়মিত কাজে ফিরেছেন তিনি। দীর্ঘ বিরতির পর অভিনয়ে ফিরলেও এখনো নিজের অতীতের জন্য তাকে পড়তে হয় বিব্রতকর পরিস্থিতিতে। একটা অনিচ্ছাকৃত ভুলের জন্য ভিত্তিহীন নানা গুজবের সম্মুখীন হতে হয় এই অভিনেত্রীকে। তাই এসব থেকে মুক্তি পেতে শনিবার বিকেলে নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়ে তাকে বাঁচতে দেয়ার আকুতি জানান প্রভা। ফেসবুকে দেয়া প্রভার সেই স্ট্যাটাসটি পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হল- আমি সাদিয়া জাহান প্রভা। জীবনে কোনোদিন মাদক সেবন করি নাই। টাকা বা কাজের বিনিময়ে কারও সাথে রাত কাটাই নাই। সজ্ঞানে কোনোদিন কারও ক্ষতি করি নাই। একটা সশিক্ষিত পরিবারের সন্তান আমি। জীবনে অনেক বড় বড় পরীক্ষা দিয়েছি কিন্ত হার মানিনি। কারণ আমি নির্দোষ তাই। আমাকে নিয়ে ভ্রান্ত ধারনাগুলো বন্ধ করুন। খুবই সাধারণ জীবন আমার। আজকে অনেক অসহায় হয়ে আমার নিজের জীবনের স্টেটমেন্ট দিলাম। বাঁচতে দিন আমাকে। সূত্র: ইত্তেফাক আর/১৭:১৪/০৪ মে



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/2rmk4QZ
May 05, 2018 at 01:00AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top