দিল্লি জুড়ে পড়ল ‘দ্য লাই লামা’র পোস্টার

নয়াদিল্লি, ১১ মেঃ গোটা দিল্লি জুড়ে পড়েছে ‘দ্য লাই লামা’র পোস্টার। এ নিয়ে শোরগোল পড়ে গিয়েছে রাজধানীতে। পোস্টারটিতে দেখা যাচ্ছে, হাসিমুখে করজোড়ে তাকিয়ে রয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। পোস্টারটির ওপরদিকে লাল রঙের মোটা হরফে লেখা রয়েছে ‘দ্যা লাই লামা’, নীচে প্রধানমন্ত্রীর ছবি।

তবে, পোস্টার পড়ার সঙ্গে সঙ্গে তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। খবর যায় পুলিশে। পুলিশ এসে বিভিন্ন দেওয়াল থেকে পোস্টার খুলে নিয়ে গিয়ে শাসকের মান বাঁচানোর চেষ্টা করেছেন। কিন্তু কর্নাটক বিধানসভা নির্বাচনের ঠিক একদিন আগে দিল্লি জুড়ে এই পোস্টার পড়ায় তা বহুল চর্চিত হচ্ছে।
পুলিস সূত্রে খবর, এই ব্যঙ্গাত্মক পোস্টারগুলি দেখতে পাওয়া গিয়েছে মন্দির মার্গ, জে ব্লক এলাকা, এনডিএমসি এলাকা, সেন্ট্রাল দিল্লির প্যাটেল নগর এবং শঙ্কর রোড এলাকায়। বহু বিজেপি নেতা ও সদস্যরা এই পোস্টারের বিরুদ্ধে আপত্তি জানিয়েছেন। গতকাল রাতে পোস্টার পড়ার কিছুক্ষণের মধ্যেই পোস্টারগুলি দেওয়াল থেকে সরিয়ে বাজেয়াপ্ত করা হয়েছে। এই পোস্টারগুলিতে মুদ্রকের নাম, ঠিকানা কিছু নেই। তাই অজ্ঞাতপিরচয় ব্যক্তির কাজ বলে উল্লেখ করে অভিযোগ দায়ের করা হয়েছে। সম্পত্তির সৌন্দর্যহানি প্রতিরোধ আইনে মামলা রুজু করা হয়েছে।



from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal https://ift.tt/2G51sKp

May 11, 2018 at 06:28PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top