জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। তার গান মানেই নিত্য নতুন চমক। প্রতিবারই নতুন নতুন চমক নিয়ে শ্রোতাদর্শকদের সামনে হাজির হন এ তারকা। আসছে ঈদ সামনে রেখে নতুন কিছু নিয়ে হাজির হতে যাচ্ছেন তিনি। এবার তার নতুন গানে মডেল হয়েছেন ওপার বাংলার পারবাে না আমি ছাড়তে তােকে খ্যাত জনপ্রিয় অভিনেত্রী কৌশানী মুখার্জি। গানের শিরােনাম ইশশ। স্নেহাশীষ ঘােষের কথায় গানটির সুর ও সংগীতায়ােজন করেছেন ইমরান নিজেই। গত ৭ ও ৯ মে কলকাতার বিভিন্ন লােকেশনে এই গানের মিউজিক ভিডিওর শুটিং সম্পন্ন হয়। স্যান্ডির কোরিওগ্রাফিতে মিউজিক ভিডিওটি নির্মাণ করেন কলকাতার নির্মাতা সুশাভান দাস। নতুন এ গানটি প্রসঙ্গে ইমরান বলেন, খুব রােমান্টিক একটা গান। গানের কথায় আমার চোখে মেয়েটি অনেক সুন্দর এবং গানের কথাগুলাের মাধ্যমে মেয়েটির রূপের বর্ণনা দেওয়া হয়েছে। এ গানটির মাঝে। দর্শকশ্রোতারা নতুনত্ব খুজে পাবে। ওপার বাংলার বেশ জনপ্রিয় অভিনেত্রী কৌশানী মুখার্জি প্রথমবারের মত মিউজিক ভিডিওতে কাজ করেছেন। তার সাথে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে ইমরান বলেন,কৌশানী পশ্চিমবঙ্গের জনপ্রিয় নায়িকাদের একজন। আমার ভীষণ পছন্দের একজন অভিনেত্রী। ওর কাজ আমার অনেক ভালাে লাগে। আমি ওর প্রায় সবগুলাে সিনেমাই দেখেছি। ইশশ গানটির জন্য আমার প্রথম পছন্দই ছিলাে কৌশানী। এই প্রথমবার তার সঙ্গে কাজ করলাম। দুর্দান্ত হয়েছে কাজটি। কৌশানী অনেক ফ্রেন্ডলি ও মিশুক প্রকৃতির মানুষ। তার একটি বিশেষ গুণ হলাে সে খুব পাংচুয়াল। ওর সাথে কাজ করে অনেক ভালাে লেগেছে। আশা করছি দর্শক গান, ভিডিও ও আমাদের জুটিকে পছন্দ করবেন। আগামী ঈদেই ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে আসবে এই গানটি। সম্প্রতি ইমরানের এমন একটা তুমি চাই শিরােনামের গানটি কোটি ভিউর মাইলফলক ছুঁয়েছে। এ সময়ে এই গানটি ছাড়াও সর্বাধিক কোটি ভিউর মাইলফলক ছোঁয়া গানের শিল্পীও তিনি। এ বিষয়ে ইমরান জানান, এটা অনেক ভালাে লাগার একটা বিষয়। আমি মনে করি আমার যারা ফ্যানস আছে তারা আমার গান। অনেক বেশি ভালােবাসে যার কারণে আমার গানগুলাে দ্রুত অনেক ভিউজ হয় এবং সেটা পজেটিভ ওয়েতে। আরও পড়ুন: ফেসবুকে দেখে বুলবুলের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী আমার প্রায় ৬/৭ টা গান কোটি ভিউ অতিক্রম করেছে। এ যাবতকালে আমার যতগুলাে গান কোটি ভিউজ হয়েছে এর মধ্যে এমন একটা তুমি চাই সবচেয়ে ফাস্টেড ভিউজ। মাত্র তিন মাসে এটা কোটির ঘরে পৌঁছালাে। সারা বিশ্বেই ইউটিউব ভিউজ একটা ট্রেন্ড হয়ে গেছে এখন। সাে, এই ট্রেন্ডের সাথে তাল মিলিয়ে থাকতে পেরে অনেক ভালাে লাগছে। ঈদ উপলক্ষে নতুন প্রজেক্ট সম্পর্কে ইমরান বলেন, এবারের ঈদ উপলক্ষে আমার শ্রোতাদর্শকদের জন্য ইশশ গানটিই একটা স্পেশাল উপহার হিসেবে থাকছে। এটা ছাড়া আপাতত ঈদে আর কোন প্রজেক্ট আসছে না। তবে নাটক এবং ফিল্মের গান থাকছে। আরএস/০৯:০০/ ১৭ মে



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/2rP2tlu
May 17, 2018 at 09:34PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top