ঢাকা, ০৫ জুন- কয়েকটি গণমাধ্যমে প্রকাশ হয়েছে, আগামীকাল বুধবার নাকি ওমরাহ হজ করতে যাচ্ছেন শাকিব খান। কিন্তু এ ব্যাপারে কিছুই জানেন না শাকিব নিজেই। শাকিব খান বলেন, এই রোজায় হজ করতে যাব, এমন কথা আমি কাউকে বলিনি। কিন্তু এ ধরনের নিউজ কারা করেছে, আমি বলতে পারব না। কোনো গণমাধ্যমকর্মীর সঙ্গে এ বিষয়ে আমি কোনো কথা বলিনি। এমন নিউজ যেমন মানুষের মনে বিভ্রান্তি সৃষ্টি করে, তেমনি শিল্পী হিসেবে আমরাও বিব্রত বোধ করি। হজ করার কোনো ইচ্ছে আছে কি না জানতে চাইলে শাকিব বলেন, আমি এর আগেও একাধিকবার হজ করেছি, আগামীতেও করব। আমার ইচ্ছে আছে, রোজার ঈদের পর হজ করব। কোন তারিখ যাচ্ছি, তা এখনই বলতে পারছি না। আগামীকাল আমি দেশের বাইরে যাব। তবে ঈদটা ঢাকায় করব। ঈদের কয়েক দিন আগে ঢাকায় ফিরব। গতকাল ওয়াজেদ আলি সুমন পরিচালিত ক্যাপ্টেন খান ছবির শুটিং শেষ করেছেন শাকিব খান। এর আগে তিনি আশিকুর রহমানের সুপার হিরো ছবির শুটিং শেষ করেন। ছবিটি ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এরই মধ্যে আবদুল মান্নান পরিচালিত পাংকু জামাই ছবিটি সেন্সর বোর্ডের অনুমতি নিয়ে ঈদে মুক্তির প্রস্তুতি নিচ্ছে। শাকিব খানের বিপরীতে ছবিতে অভিনয় করেছেন অপু বিশ্বাস। এ ছাড়া শাকিব ও বুবলী অভিনীত চলচ্চিত্র চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া ছবিটিও ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে। সূত্র: এনটিভি এমএ/ ০৪:০০/ ০৫ জুন



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/2HjgsoM
June 05, 2018 at 10:23PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top