মুম্বাই, ২৭ জুন- নেটফ্লিক্স অরিজিনাল লাস্ট স্টোরি নিয়ে কয়েকদিন থেকেই শোরগোল শুরু হয়েছে বলিউডে। এই ছবিতে করণ জোহর স্বমেহন-এর দৃশ্যে কেন ব্যবহার করেছেন লতা মঙ্গেশকরের জনপ্রিয় গান কাভি খুশি কাভি গাম তা নিয়ে রীতিমতো বিতর্কের মুখে পড়েছেন করণ। এমনকী, মঙ্গেশকর পরিবারও আপত্তি জানিয়েছেন এই দৃশ্য নিয়ে। তবে এবার করণ জোহর নয় বরং লাস্ট স্টোরিতে জোয়া আখতারের ছবি নিয়ে মুখ খুললেন অভিনেত্রী ভূমি পেডনাকর। লাস্ট স্টোরি ছবির একটি গল্পে অভিনয় নিয়ে একটি ইংরেজি ওয়েবসাইটকে সোজাসুজি জানালেন ভূমি, যৌনদৃশ্যে অভিনয় করার পর আমি রীতিমতো দুঃখ পেয়েছিলাম। মেঝেতে মুখ লুকিয়ে কেঁদে ফেলেছিলাম। ছবি নিয়ে বলতে গিয়ে ভূমি আরও বলেন, আমি বরাবরাই ছবির বিষয়কে বিচার করি অভিনয়ের ক্ষেত্রে। আর এবার তো আমার শুধু বিষয় নয়, পছন্দসই পরিচালক জোয়াও ছিল। আমি জানতাম জোয়া এমন একটি গল্প তৈরি করবেন, যা কিনা একেবারেই অন্যভাবনার হবে। সেটাই হয়েছে। লাস্ট স্টোরিতে অভিনয়ের পর, আমি প্রচুর এসএমএস পেয়েছি। প্রচুর শুভেচ্ছা পেয়েছি। ছবির শুরুতে যৌন দৃশ্য নিয়ে বলতে গিয়ে ভূমি জানালেন, আমি জানতাম ওই দৃশ্য খুবই সুন্দর করে দৃশ্যায়ণ করবেন জোয়া। কারণ, দৃশ্যটি খুবই দরকার ছিল ছবিটির জন্য। না হলে, অনুভূতিগুলো বোঝানো সম্ভব হত না। আমার মা ওই দৃশ্যের প্রশংসা করেছে। আমার অভিনয়ের প্রশংসা করেছে। এর থেকে বেশি কিছু চাই না।



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/2IwqMKR
June 27, 2018 at 11:18PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top