ঢাকা, ১৫ জুন- অভিনেত্রী নাবিলা ১৫ বছর সৌদি আরবে ছিলেন। সেখানেই বড় হয়েছেন। পরবর্তীতে বাংলাদেশে ফিরে আসেন। পড়ালেখার পাশাপাশি ২০০৬ সালে টেলিভিশনে অনুষ্ঠান উপস্থাপনা শুরু করেন। অমিতাভ রেজা পরিচালিত আয়নাবাজি সিনেমায় অভিনয় করে তুমুল প্রশংসিত হন। এবছরের এপ্রিলের শেষ সপ্তাহে জোবায়দুল হক রিমের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই তারকা। বিয়ের পর প্রথম ঈদ নিয়ে কথা বলেছেন নাবিলা। সাক্ষাৎকার নিয়েছেন পাভেল রহমান। পাভেল রহমান বিয়ের পর এই প্রথম ঈদ উদযাপন করা। তাই বুঝতে পারছি না, আগের ঈদের চাইতে এবার ভিন্নতা কি থাকবে! তবে এটুকু বুঝতে পারছি এবার ঈদ অন্যরকম আনন্দের হবে। ঈদের দিন সকালে রান্না করবো। দুপুরে মায়ের বাসায় যাবো। আর সন্ধ্যায় একাধিক দাওয়াতে যোগ দিতে হবে। রিমের (নাবিলার স্বামী) সঙ্গে সন্ধ্যার পর ঘুরে বেড়াবো। ঈদ উপলক্ষে শ্বশুরবাড়ির জন্য কী উপহার কিনেছেন? ঈদে আমার ভীষণ ইচ্ছা ছিল শাশুড়ির জন্য কিছু কিনবো। কিন্তু তিনি আমাকে ঈদের উপহার দিয়েছেন এবং বলে দিয়েছেন, খবরদার, আমার জন্য কিছু কিনবা না। সবাই আমাকে উপহার দিচ্ছে কিন্তু আমার কাছ থেকে কেউ কোনো উপহার নিচ্ছে না। নতুন বউ হয়ে নানারকম উপহার পাওয়াটা ভীষণ উপভোগ করছি। ঈদের ছুটিতে কোথায় বেড়াতে যাবেন? ঈদের দিন বাদ দিলে তো মাত্র দুই দিনের ছুটি। এই অল্প দিনের ছুটিতে কোথাও বেড়াতে যাবো না। ঢাকাতেই থাকবো, এখানেই ঘুরে বেড়াবো। পরে ঘুরতে যাবার পরিকল্পনা আছে। আপাতত এবারের ঈদের ছুটিতে ঢাকাতেই থাকা হবে। শ্বশুরবাড়ি, বাপেরবাড়ি আর বন্ধুদের সঙ্গেই এবারের ঈদের আনন্দ উদযাপন করবো। বিশ্বকাপ ও ঈদের ছুটি একই সঙ্গে। কোনো পরিকল্পনা আছে কি? ঈদ নিয়ে আমি কিছুটা বাড়তি উন্মাদনায় আছি। বিয়ের পর প্রথম ঈদ। সেই সাথে বিশ্বকাপ ফুটবল। সব মিলিয়ে উৎসবের আমেজে সময় ভালোভাবে কাটবে বলেই মনে করছি। এখন ঈদের দিনটার জন্য অপেক্ষা করে আছি। আপনাকে ধন্যবাদ। আপনাকেও ধন্যবাদ। সবাইকে ঈদের শুভেচ্ছা। সূত্র: আরটিভি অনলাইন আর/১০:১৪/১৫ জুন



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/2larxQj
June 16, 2018 at 04:56AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top