মাদক বিরোধী অভিযানে র‌্যাবের হাতে ১০ মাদকসেবী আটক

মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১০ জন মাদকসেবী ও মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এসময় উদ্ধার করা হয়েছে বিপুল পরিমাণ মাদক দ্রব্য। একই সঙ্গে অভিযানে আটক মাদকসেবীদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়েছে। গত শনিবার ১৭ জন মাদকসেবী ও মাদক ব্যবসায়কে আটক করে র‌্যাব।
র‌্যাব জানায়, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল রবিবার দুপুর ১২টা থেকে রাত সাড়ে ৮ টা পর্যন্ত জেলার বিভিন্ন মাদক স্পটে অভিযান চালায়। এসময় ১০ জন মাদকসেবী ও মাদক ব্যবসায়কে আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে ১। শ্রী দোলন চৌধুরী (৩৮), পিতা-শ্রী ভানুলাল চৌধুরী, সাং-হুজরাপুর পশ্চিমপাড়া, ২। আহম্মেদ আলী (৪৩), পিতা-শিষ মোহাম্মদ, সাং-বালিয়াডাঙ্গা, ৩। নাছিম আলী (৩৮), পিতা-মৃত সাদেকুল ইসলাম, সাং-চরজোতপ্রতাপ শিবতলা, ৪। শ্রী বিভিষণ (৩৫), পিতা-মৃত সুদ্দির, সাং-বালিয়াডাঙ্গা, ৫। মোঃ রেজাউল করিম (৩৮), পিতা-মৃত আলমাছ শেখ, সাং-পাঠানপাড়া, ৬। শ্রী বিকাশ মন্ডল (২৭), পিতা-মৃত ফড়িং মন্ডল, সাং-রহমতপাড়া, ৭। জসিম (২২), পিতা-জাহিদুল ইসলাম, সাং-জামতলা, ৮। মোঃ মনিরুল ইসলাম (২৫), পিতা-মৃত মোফাজ্জল হোসেন, সাং-বালুবাগান, সর্ব থানা ও জেলা-চাঁপাইনবাবগঞ্জ, ৯। মোঃ মনির (৩৫), পিতা-মোঃ সিদ্দিক, সাং-গাছপাড়া, থানা-পাবনা, জেলা-পাবনা, ১০। মোঃ জসিম উদ্দিন (২৮), পিতা-মোঃ আলাল উদ্দিন, সাং-বাসুদেবপুর, থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহী। আটককৃত আসামীদের মধ্যে ১নং আসামীকে ০৬ মাসের, ২নং হতে ৭নং পর্যন্ত ০৬ জন আসামীর প্রত্যেককে ০২ মাসের, ৮নং হতে ১০নং পর্যন্ত ০৩ জন আসামীর প্রত্যেককে ০১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয়। ঘটনাস্থলে ধৃত আসামীদের নিকট হতে ১। গাঁজা-০১ কেজি, ২। চোলাই মদ-১২০০ লিটার, ৩। গাঁজা কলকি-০৭ টি, ৪। গ্যাসলাইটার-০৯ টি, ৫। দিয়াশলাই-০৫ টি উদ্ধার করা হয় যা ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে ঘটনাস্থলে ধ্বংস করা হয়। র‌্যাবের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে জানানো হয়।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৮-০৭-১৮


from Chapainawabganjnews https://ift.tt/2MUM879

July 08, 2018 at 10:49PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top