কেরলে খুন কলেজ ছাত্রী, অভিযুক্ত পশ্চিমবঙ্গের বাসিন্দা

কোচি, ৩০ জুলাইঃ কেরলে ফের এক কলেজ ছাত্রীকে খুনের অভিযোগ উঠেছে ভিন রাজ্যের শ্রমিকের বিরুদ্ধে। এবার অভিযুক্ত পশ্চিমবঙ্গের মালদা জেলার বাসিন্দা। পুলিশ জানিয়েছে, কেরলের পেরুম্বাভুর এলাকার এমইএস কলেজের ছাত্রী নীমিশা (২২)-র গলার নলি কেটে তাঁকে নৃশংসভাবে খুন করা হয়েছে। অভিযুক্ত যুবকের নাম বিজা। সে পেরুম্বাভুর এলাকায় শ্রমিকের কাজ করত। ইতিমধ্যে তাকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, সোমবার অসুস্থতার জন্য কলেজে না গিয়ে ঠাকুমার সঙ্গে বাড়িতেই ছিলেন নীমীশা। তাঁর বাবা কাজে বেরিয়েছিলেন। সেই সুযোগে সকাল ৯টা নাগাদ নীমিশাদের বাড়িতে ঢোকে বিজা। এরপর তাঁর ঠাকুমার গলা থেকে সোনার চেন ছিনতাই করার চেষ্টা করে বলে অভিযোগ। ঠাকুমার চিৎকারে নীমিশা ছুটে এলে অভিযুক্ত তাঁর উপর ছুরি-হামলা চালায়। নীমিশার কাকা ছুটে এলে, তাঁর উপরও হামলা চালিয়ে পালানোর চেষ্টা করে বিজা। ততক্ষণে আক্রান্তদের চিৎকারের জেরে আশপাশের লোকজন ছুটে আসে। পালাতে গিয়ে ধরা পড়ে অভিযুক্ত। তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত ঘোষণা করা হয় নীমিশাকে। তাঁর কাকার চোটও গুরুতর।

ধৃতকে জেরা করে পুলিশ জানতে পারে, সে পশ্চিমবঙ্গের বাসিন্দা। তার বিরুদ্ধে আনা সমস্ত অভিযোগ স্বীকার করে নেয় বিজা। এই ঘটনায় বিজার বিরুদ্ধে খুনের মামলা রুজু করেছে পুলিশ।

প্রসঙ্গত, দু’বছর আগেও পেরুম্বাভুর এলাকায় অসমের এক শ্রমিকের হামলায় আইনের এক ছাত্রীর মৃত্যু হয়েছিল।



from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal https://ift.tt/2NS2gqv

July 30, 2018 at 09:10PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top