নয়াদিল্লি, ২ অগাস্টঃ ই-কমার্সের বাজারে অ্যামাজনকে চ্যালেঞ্জ দিতে নতুন রণকৌশল ফ্লিপকার্টের। অ্যামাজনের ‘প্রাইম’ ইতেমধ্যে যথেষ্ট জনপ্রিয়। এবার সেই ‘প্রাইম’কে চ্যালেঞ্জ জানিয়ে ‘প্লাস’ নামে একটি পরিসেবা আনছে ভারতের বৃহত্তম ই-কমার্স সংস্থাটি। ১৫ অগস্ট প্লাস পরিসেবা লঞ্চ করবে ফ্লিপকার্ট।
তবে ফ্লিপকার্ট ‘প্লাস’ সাবসক্রাইবের জন্য টাকা খরচ করতে হবে না গ্রাহককে। প্লাস-এর গ্রাহক হলে প্রতি কেনাকাটায় বিশেষ পয়েন্ট বা কয়েন পাবেন তাঁরা। এছাড়া কেনাকাটার ওপর অতিরিক্ত ছাড়, বিনামূল্যে এবং দ্রুত পণ্য পৌঁছে দেওয়ার মতো সুবিধা পাবেন গ্রাহকরা।
এছাড়া পয়েন্ট বা কয়েন জমিয়ে হটস্টার, জোমাটো, মেক মাই ট্রিপ এবং ক্যাফে কফি ডে’র মতো প্ল্যাটফর্মে নানা অফার পাওয়া যাবে।
from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal https://ift.tt/2KjEjWW
August 02, 2018 at 05:39PM
0 মন্তব্য(গুলি):
একটি মন্তব্য পোস্ট করুন