ব্যস্ত সূচির ভেতর দিয়ে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট। দুবাইতে এশিয়া কাপ শুরুর আগে কয়টা দিন বিরতি। এই সময়ে বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসানের খেলার কথা ছিল ওয়েস্ট ইন্ডিজে ক্যারিবীয় প্রিমিয়ার (সিপিএল) লিগ। কিন্তু সাকিব সিপিএলে না খেলে এই সময়টা ব্যয় করতে চাচ্ছেন পবিত্র হজে। বাংলাদেশ দল ওয়েস্ট ইন্ডিজ সফরে থাকাকালীন সাকিবের ঘনিষ্ঠ সূত্র নিশ্চিত করে সাকিবের হজে যাওয়ার ব্যপারে। আগামী ১১ আগস্ট পবিত্র মক্কার উদ্দেশ্যে রওয়ানা করবেন বাংলাদেশ অধিনায়ক। আজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের অফিসিয়াল ফ্যান পেইজে ভক্তদের কাছে দোয়া চেয়ে একটি পোস্ট করেন। ওই পোস্টে লেখা ছিল, এই পবিত্র জিল-হজ্ব মাসে একজন অনুগত মুসলিম হিসেবে পরম করুণাময় আল্লাহ্র নৈকট্য লাভের আশায় আল্লাহ্র ঘরে পবিত্র হজ্ব পালনের উদ্দেশ্যে যাত্রা করতে পেরে আমি নিজেকে সৌভাগ্যবান মনে করছি। আপনাদের সকলের নিকট দোয়া প্রার্থনা করছি যেন সুস্থ ও সুন্দরভাবে পবিত্র হজ্ব পালন করতে পারি। আমার বা আমার পরিবারের কোন ভুলের জন্য আপনাদের নিকট আমি ক্ষমা প্রার্থনা করছি। আমিও আপনাদের সকলের মঙ্গল এবং দেশ ও জাতির শান্তি ও সমৃদ্ধির জন্য আল্লাহর নিকট দোয়া প্রার্থনা করব। সবার জন্য আমার তরফ থেকে ভালোবাসা রইল। উল্লেখ্য, এর আগে গত বছরের ডিসেম্বরে পরিবার সহ ওমরাহ পালন করেন সাকিব আল হাসান। তথ্যসূত্র: আরটিভি অনলাইন আরএস/০৮:০০/ ১১ আগস্ট



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/2ntk8g8
August 11, 2018 at 11:57PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top