মুম্বাই, ১১ আগস্ট- মরনব্যাধি ক্যান্সারে আক্রান্ত বলিউড অভিনেত্রী সোনালী বেন্দ্রে। নিউ ইয়র্কে ক্যানসারের চলছে তার চিকিৎসা। তার সঙ্গে নেই পরিবারের অনেক সদস্যই। সঙ্গে নেই একমাত্র ছেলে রণবীরও। তাকে প্রতিনিয়তই মিস করেন সোনালী। তবে ছেলের জন্মদিনে এই মিসটা যেন বেদনার সুর বাজছে তার মনে। সোশ্যাল মিডিয়ায় সে বার্তাই দিয়েছেন এই অভিনেত্রী। একটি ভিডিও শেয়ার করে সোনালী লিখেছেন, রণবীর আমার সূর্য, আমার চাঁদ, আমার তারা, আমার আকাশ... হয়তো আমার কথাগুলো মেলোড্রামার মতো শোনাচ্ছে, কিন্তু তোর ১৩তম জন্মদিন এটাই ডিজার্ভ করে। তুই টিনএজার এখন। আমি তোকে বোঝাতে পারব না তোর জন্য কতটা গর্বিত আমি। শুভ জন্মদিন। তিনি আরও লিখেছেন, এটা প্রথমবার যখন তোর জন্মদিনে আমরা একসঙ্গে নেই। খুব মিস করছি তোকে। অনেক অনেক ভালবাসা... জানা গেছে, কিছু গুরুত্বপূর্ণ কাজের জন্য সম্প্রতি মুম্বাই ফিরে এসেছেন সোনালীর স্বামী গোল্ডি বহেল। ছেলের জন্মদিনে তিনিই সঙ্গে ছিলেনর রণবীরের। এদিকে ভালো কিছুর প্রত্যাশাতেই চলছে সোনালীর চিকিৎসা। চলতি মাসের প্রথমে গোল্ডি জানিয়েছিলেন, কেমোথেরাপি শুরু হয়েছে সোনালীর। চিকিত্সকদের সম্পূর্ণ সহযোগিতা করছেন অভিনেত্রী। এই অসুখ যে শরীরে ছড়িয়ে পড়েছে (মেটাস্টেসিস) তা প্রথমে টেরই পাননি সোনালী। তাই অবস্থা কিছুটা গুরুতর। ফেসবুক ও টুইটারে নিজেদের দুশ্চিন্তার কথা প্রকাশ করে এই অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন বহু তারকা। সূত্র: জাগোনিউজ২৪ আর/১৭:১৪/১১ আগস্ট



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/2Mbft1i
August 12, 2018 at 12:31AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top