ইসলামপুরের স্কুলে চলল গুলি, মৃত এক

ইসলামপুর, ২০ সেপ্টেম্বরঃ পরীক্ষা দিয়ে নির্দিষ্ট পদ্ধতিতে নিয়োগের পর কাজে যোগ দিতে এসে ঝামেলায় জড়ালেন স্কুলের দুই শিক্ষক। ঘটনায় মৃত এক ছাত্র। ঘটনায় ইসলামপুর থানার আইসি রাজেন ছেত্রীসহ আহত অন্তত ১৩ জন। ঘটনাস্থল ইসলামপুরের দাড়িভিট হাইস্কুল।

জানা গিয়েছে, দাড়িভিট হাইস্কুলে ওই দুই সংস্কৃত ও উর্দু শিক্ষক যোগদানকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকাল থেকেই উত্তপ্ত হয়ে ওঠে স্কুল চত্বর। ঘটনায় ব্যাপক গুলি ও পাথর ছোড়া হয়। গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় এক জনের। মৃতের নাম রাজেশ সরকার(২১)। বাড়ি সুখানিভিটা এলাকায়। সে এই স্কুলেরই প্রাক্তন ছাত্র। স্কুলের পাশ দিয়ে যাচ্ছিল। বর্তমানে ইসলামপুর আইটিআই এর ছাত্র ছিল সে।

আহত ১০ জন পুলিশকর্মীর মধ্যে ৬ জনকে ইসলামপুর মহকুমা হাসপাতালে ভরতি করা হয়েছে। ছাত্রদের মারে আনোয়ারুল হক নামে এক শিক্ষক গুরুতর আহত হয়ে ইসলামপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। বিদ্যালয়ের প্রধানশিক্ষক অভিজিৎ কুন্ডু জানান, জেলা শিক্ষাদপ্তর ও জেলা প্রশসাসনের নির্দেশে আজ কাজে যোগ দেওযার কথা ওই দুই শিক্ষকের। এনিয়ে গন্ডগোলের সূত্রপাত।

ঘটনায় এখনও পর্যন্ত কোনো অভিযোগ দায়ের হয়নি। গ্রামবাসীদের অভিযোগ, পুলিশ গুলি চালিয়েছে। কিন্তু কোনো মন্তব্য করতে নারাজ জেলা পুলিশ কর্তারা।

রায়গঞ্জের সাংসদ মহম্মদ সেলিম সমস্ত রাজনৈতির দলকে আন্দোলন গড়ে তোলার ডাক দিয়েছেন। আগামীকাল বিজেপির তরফে উত্তর দিনাজপুর জেলায় বন্‌ধ ডাকা হয়েছে।

সংবাদদাতাঃ তপন কুমার বিশ্বাস

 



from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal https://ift.tt/2QMLLhN

September 20, 2018 at 08:20PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top