কলকাতায় ডেঙ্গুতে মৃত্যু শিলিগুড়ির সায়েশার

কলকাতা ও শিলিগুড়ি, ১৭ সেপ্টেম্বরঃ ডেঙ্গুর প্রকোপ এবার কলকাতা ও তত্পার্শ্ববর্তী এলাকা ছাড়িয়ে থাবা বসিয়েছে উত্তরবঙ্গেও। সোমবার সকালে কলকাতার নিউটাউনের ভাগীরথী নেওটিয়া ওম্যান অ্যান্ড চাইল্ড কেয়ার সেন্টারে মৃত্যু হয় শিলিগুড়ির বাসিন্দা সায়েশা বন্দ্যোপাধ্যায়ের (৭)।

জানা গিয়েছে, শিলিগুড়ির আশ্রমপাড়ার বাসিন্দা সায়েশা অ্যাবাকাস খেলায় চ্যাম্পিয়ন ছিল। শিলিগুড়ির স্থানীয় সেন্ট মাইকেল স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্রী ছিল সে। বিগত কয়েকদিন ধরে জ্বরে ভুগছিল ওই নাবালিকা। তাকে সেখানকার স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়। কিন্তু তার অবস্থার অবনতি ঘটলে তাকে শিলিগুড়ি থেকে কলকাতায় নিয়ে আসা হয়। শনিবার রাতে নিউটাউনের ভাগীরথী নেওটিয়া হাসপাতালে ভরতি করা হয় ওই নাবালিকাকে। সেখানে এদিন সকালে মৃত্যু হয় তার।

চিকিত্সকেরা জানিয়েছেন, ডেঙ্গুর কারণে মৃত্যু হয়েছে সায়েশার। ক্ষুব্ধ পরিবারের লোকেদের অভিযোগ, সময়মতো রক্ত দেওয়া হলে আর তার ঠিকমতো চিকিত্সা করা হলে বাঁচানো যেত তাদের সন্তানকে। এদিন তারা নিউটাউন থানায় ওই হাসপাতালের বিরুদ্ধে চিকিত্সায় গাফিলতির অভিযোগ দায়ের করেন। অপরদিকে হাসপাতাল কর্তৃপক্ষ তাদের বিরুদ্ধে সমস্ত অভিযোগ অস্বীকার করেছে।



from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal https://ift.tt/2pg4GVC

September 17, 2018 at 09:43PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top