সাক্ষী শতাধিক, প্রকাশ্য যুবককে কুপিয়ে খুন

হায়দরাবাদ, ২৬ সেপ্টেম্বরঃ দিনের বেলায় মাঝ রাস্তায় শতাধিক ব্যক্তির সামনে এক ব্যক্তিকে কুড়ুল দিয়ে কুপিয়ে খুন করল দুই ব্যক্তি। এই দৃশ্য দেখছে থমকে থাকা ট্রাফিক। সাইবারাবাদ থানার পুলিশের একটি গাড়ি পাশ কাটিয়ে চলে যেতেও দেখা গিয়েছে। আবার কিছুটা দূরেই নির্বাক পুলিশকর্মীরা দাঁড়িয়ে রয়েছেন। দেখেও যেন দেখতে পাচ্ছেন না কিছু।

ঘটনাস্থল তেলঙ্গানার রাজধানী হায়দরাবাদের আট্টাপুর রিং রোডের একটি জায়গায়। ট্রাফিকে আটকে থাকা জনৈক ব্যক্তি সেই দৃশ্যে মোবাইলে ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। মুহূর্তে ভাইরাল হয়ে যায় ভিডিয়োটি। সেখানে দেখা গিয়েছে, এক ব্যক্তিকে রাস্তায় ফেলে তাঁকে কুড়ুল দিয়ে কোপাচ্ছে দু’‌জন। যতক্ষণ না আহত ব্যক্তি নিস্তেজ হয়ে পড়েছে ততক্ষণ কুপিয়ে গিয়েছে তারা। ওই ব্যক্তির মৃত্যু নিশ্চিত করে উল্লাস করতে করতে সেখান থেকে চলে যায় দুই দুষ্কৃতী।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন ঘটনাস্থলের কাছেই তিন পুলিশকর্মী থাকলেও কোনো উদ্যোগ নেয়নি তারা। গ্রেফতার করা হয়েছে দুই অভিযুক্তকে।

জানা গিয়েছে, খুন হওয়া ব্যক্তির নাম রমেশ। সেও একজন আসামী বলে জানিয়েছে পুলিশ। মহেশ গৌড় নামে এক ব্যক্তিকে খুন করে মন্দিরের পাশে তার দেহ জ্বালিয়ে দিয়েছিল সে। সেই মামলার শুনানির পরেই আদালত থেকে ফিরছিল রমেশ। তখনই তাকে আক্রমণ করে মহেশের বাবা কৃষ্ণা গৌড় এবং তাঁর কাকা লক্ষ্মণ গৌড়। কুড়ুল দিয়ে কোপানোর কাজটা কৃষ্ণাই করছিলেন। আর ভিড়কে হুমকি দিয়ে সামলে রাখার কাজটি করছিল মহেশের কাকা লক্ষ্মণ গৌড়।



from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal https://ift.tt/2xGksNX

September 26, 2018 at 10:25PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top