ঢাকা, ১৮ অক্টোবর- জনপ্রিয় সংগিতশিল্পী আইয়ুব বাচ্চু চলে গেলেন না ফেরার দেশে। বৃহস্পতিবার (১৮ অক্টোবর) সকাল ১০টায় স্কয়ার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে মিডিয়া পাড়ায়। সকালে ঘুম থেকে ওঠে হঠাৎ আইয়ুব বাচ্চু মৃত্যুর খবর যেন মেনে নিতে পারছেন না অনেকেই। সোশ্যাল মিডিয়ায় তাৎক্ষণিক শোকবার্তায় সঙ্গীতশিল্পী, অভিনেতা-অভিনেত্রীসহ অনেকেই প্রতিক্রয়া ব্যক্ত করেছেন। নিজেদের ফেসবুকে তাৎক্ষণিক শোকবার্তায় তারকারা লিখেছেন: তাৎক্ষণিক শোকবার্তায় বরেণ্য সঙ্গীতশিল্পী আহমেদ ইমতিয়াজ বুলবুল লিখেছেন, আইয়ুব বাচ্চু নাই। এ কথা কিছুতেই মানতে পারছি না, খুব কষ্ট হচ্ছে, সত্যি মেনে নিতে। অভিনেতা চঞ্চল চৌধুরী লিখেছেন, চলে গেলেন আইয়ুব বাচ্চু ভাই। শ্রদ্ধা। এই পোস্টের সঙ্গে আইয়ুব বাচ্চুর বেশ কিছু ছবি শেয়ার করেছেন এই অভিনেতা। নাট্যকার ও নির্দেশক বকুল লেখেন, চলে গেলে রূপালী গীটার ছেড়ে, রেখে দিলাম অশ্রু গোপন করে। জনপ্রিয় নির্মাতা চয়নিকা চৌধুরী লিখেছেন, আইয়ুব বাচ্চু ভাই আর নেই। মনে হলো ভুল কিছু শুনলাম। বিশিষ্ট নির্মাতা আনজাম মাসুদ লিখেছেন, যেদিন জেনেছিলেন আমি বাবা-মার একমাত্র সন্তান। আমার কোনো ভাই-বোন নেই, সেদিন বলেছিলেন, আমি আপনার ব্রাদার। সেই থেকে আমার আপনার পারস্পারিক সম্বোধন ছিল ব্রাদার। আমি তো একা হয়ে গেলাম ব্রাদার। এছাড়া জনপ্রিয় সঙ্গীতশিল্পী শর্মিলা সিনহা লিখেছেন, জীবনের অনেক আয়োজন এখনও বাকি। এখনই কেন, শিল্পী! একেবারেই চলে যাবেন না, বসে থাকুন দরজার ওপাশে। হায়! ফেরারি মন, ফেরারি জীবন! বিদায়। তথ্যসূত্র: বিডি২৪লাইভ আরএস/ ১৮ অক্টোবর



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/2Agyw2k
October 18, 2018 at 07:42PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top