প্রতিমা বিসর্জনে শান্তিপূর্ণভাবে বিশ্বনাথে শারদীয় দুর্গা পূজা সম্পন্ন

received_365100780897572বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে বাসিয়া-সুরমা নদীতে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে উপজেলার ২৪টি (সার্বজনীন ২২টি ও ব্যক্তিগত ২টি) মন্ডপে ৫ দিনব্যাপী শারদীয় দুর্গা পূজা সুষ্ঠ, সুন্দর ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। শুক্রবার দুপুর থেকে উপজেলার বিভিন্ন মন্ডপে প্রতিমা বিসর্জন শুরু হয়, সর্বশেষ বিশ্বনাথ সদর ও জানাইয়া সার্বজনীন শারদীয় দুর্গা পূজা কমিটির প্রতিমা উপজেলা পরিষদের ঘাটে বাসিয়া নদীতে বিসর্জনের মধ্য দিয়ে শেষ হয়।
উপজেলা পরিষদের ঘাটে প্রতিমা বির্সজনের সময় উপস্থিত ছিলেন প্রতিমা বিসর্জনের সময় উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা-তুজ-জোহরা, বিশ্বনাথ থানার এসআই মিজানুর রহমান, এএসআই তালেব আলী, জেলা পূজা উদযাপন পরিষদের সদস্য নিশি কান্ত পাল, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সমরেন্দ্র বৈদ্য সমর, উপজেলা পূজা উপযাপন পরিষদের সভাপতি অজিত কুমার পাল, সাধারণ সম্পাদক জয়ন্ত আচার্য্য, উপজেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের সভাপতি শংকর দাশ শংকু, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও উপজেলা পূজা উদযাপন পরিষদের প্রচার সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, বিশ্বনাথ সদর সার্বজনীন শারদীয় দুর্গা পূজা কমিটির সভাপতি সুব্রত ধর বাপ্পী, সাধারণ সম্পাদক চন্দ দাশ, জানাইয়া সার্বজনীন শারদীয় দুর্গা পূজা কমিটির সাধারণ সম্পাদক কানু রঞ্জন দেব প্রমুখ’সহ বিভিন্ন শ্রেণী- পেশার নেতৃবৃন্দ।
সুষ্ঠ-সুন্দর ও শান্তিপূর্ণভাবে শারদীয় দুর্গা পূজা সম্পন্ন হওয়ায় প্রশাসন’সহ সর্বস্তরের উপজেলাবাসীকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করেছেন উপজেলা পূজা উপযাপন পরিষদের সভাপতি অজিত কুমার পাল ও সাধারণ সম্পাদক জয়ন্ত আচার্য্য।
এব্যাপারে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা-তুজ-জোহরা বলেন, প্রতিমা বির্সজনের মধ্য দিয়েই বিশ্বনাথে উপজেলার ২৪টি মন্ডপে শান্তিপূর্ণভাবে শারদীয় দুর্গা পূজা সম্পন্ন হয়ে। এর জন্য প্রশাসনের পক্ষ থেকে সবাইকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা।



from সিলেট – দ্যা গ্লোবাল নিউজ ২৪ https://ift.tt/2yJt0Dq

October 19, 2018 at 06:58PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top