টাকার জন্য স্ত্রীকে পুড়ির মারার অভিযোগ

রায়গঞ্জ, ৩০ অক্টোবরঃ পণের টাকা না পাওয়ায় স্ত্রীকে পুড়িয়ে মারার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে করণদিঘির ফতেপুর গ্রামে। মৃতার নাম সামেলা বিবি (২১)।

বছর তিনেক আগে করণদিঘির ফতেপুর গ্রামের বাসিন্দা জামেরুল হকের সঙ্গে ডালখোলার বাসিন্দা সামেলা বিবির বিয়ে হয়। মৃতার বাপের বাড়ির অভিযোগ, বিয়ের পর থেকেই টাকার জন্য সামেলার উপর অত্যাচার করত শ্বশুরবাড়ির লোকজন। মঙ্গলবার সকালে পণের টাকা নিয়ে স্বামী-স্ত্রীর বচসা বাধে। সেই সময়ই সামেলার গায়ে কেরোসিন তেল ঢেলে আগুন ধরিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। সামেলার চিৎকার শুনে প্রতিবেশীরা সেখানে ছুটে আসেন। অগ্নিদগ্ধ অবস্থায় সামেলাকে উদ্ধার করে করণদিঘি ব্লক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাঁকে রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে রেফার করা হয়‌। পরে সামেলাকে রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এদিন মৃতদেহ ময়নাতদন্ত করা হয়।

মৃতার দাদা ডালখোলা থানায় চারজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। পুলিশ জানিয়েছে, ওই গৃহবধূর মৃত্যুকালীন জবানবন্দী রেকর্ড করা হয়েছে। পুলিশ সুপার সুমিত কুমার বলেন, ‘অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। যত দ্রুত সম্ভব অভিযুক্তদের গ্রেফতার করা হবে।’

সংবাদদাতাঃ বিশ্বজিৎ সরকার



from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal https://ift.tt/2qgZPny

October 30, 2018 at 09:04PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top