ঢাকা, ০৬ অক্টোবর- এশিয়া কাপের ১৪তম আসরে শ্রীলঙ্কার বিপক্ষে ব্যান্ডেজ হাতে ব্যাট করতে নেমেছিলেন তামিম ইকবাল। এক হাতে ব্যাট করে যে সাহসীকতা দেখিয়েছিলেন তাকে ক্রিকেট বিশ্ব সালাম ঠুকেছিল বাংলাদেশের এই ওপেনারকে। দুর্দান্ত মনোবল দেখিয়ে এমন বীরত্ব দেখানোর কারণে তামিমকে সম্মানিত করেছে অ্যাম্বার গ্রুপ। দেশ সেরা এই হার্ডহিটার ব্যাটসম্যানকে ১০ লাখ টাকা দিয়ে পুরস্কৃত করেছে প্রতিষ্ঠানটি। বিষয়টি নিজেই ফেসবুক পোস্টের মাধ্যমে নিশ্চিত করেছেন তামিম। ২৯ বছর বয়সী এই ব্যাটসম্যান লিখেছেন, আপনি নিজেকে বিশেষ মনে করবেন যখন আপনার কাজটির জন্য স্বীকৃতি প্রদান করা হবে। দলের প্রয়োজনেই আমি এটা করেছি। আমার দলের খেলোয়াড়েরা এবং অধিনায়ক মাশরাফি ভাইয়ের অনুপ্রেরণায় আমি এমন একটি কাজ করতে পেরেছি। তখন ভাবিনি আমার এই পদক্ষেপ সারাবিশ্বে এতটা সমাদৃত হবে। আমি এই ভালবাসার জন্য কৃতজ্ঞতা জানাই। প্রতিষ্ঠানের চেয়ারম্যান শওকত আজিজ রাসেলকে ধন্যবাদ জানিয়ে তামিম বলেন, অ্যাম্বার গ্রুপ থেকে আমাকে আমন্ত্রণ জানানো হয়েছিল। কাজের স্বীকৃতিস্বরুপ আমাকে পুরস্কার দেয়া হয়েছে। আমি দ্রুত সেরে উঠছি। আমার জন্য দোয়া করবেন। আশা করছি বাংলাদেশের হয়ে শিগগিরই মাঠে ফিরতে পারব। এমএ/ ০৯:০০/ ০৬ অক্টোবর



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/2PgEzcu
October 07, 2018 at 03:08AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top