ঢাকা, ১২ নভেম্বর- ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা ময়ূরী। খোলামেলা দৃশ্যে অভিনয় করে হয়েছেন সমালোচিতও। অনেক দিন থেকেই অভিনয়ের সঙ্গে তার সংযোগ নেই। তবে এবার আলোচনায় এলেন আবার। খবর এলো তিনি নাকি রাজনীতি করার সিদ্ধান্ত নিয়েছেন। জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির হয়ে অংশ নেবেন এই নায়িকা। দিনভর চললো এ নিয়ে নানা আলোচনা। ময়ূরী জানান, তার নির্বাচনে আসার খবরটি সম্পূর্ণই গুজব। কোনো সম্ভাবনাই নেই তার রাজনীতিতে আসার। বিএনপির সঙ্গে কখনোই কোনোরকম ব্যক্তি সম্পর্কও ছিল না তার। ময়ূরী আরও বলেন, আমার কিছু কাছের মানুষ ও বন্ধুরা আছেন যারা আওয়ামী লীগের রাজনীতি করেন। কিন্তু বিএনপির রাজনীতির সঙ্গে কোনোরূপ সম্পৃক্ততা নেই আমার। কিন্তু কে বা কারা নিজের ইচ্ছামতো আমাকে বিএনপি থেকে নির্বাচনে নামিয়ে ফেলেছেন। সারাদিন অনেক গুজব শুনেছি আমার মনোনয়নপত্র কেনা নিয়ে। কিন্তু এটি মিথ্যা। আমি নির্বাচনও করছি না, রাজনীতিতেও নেই। চলচ্চিত্রে আবার ফেরা হবে কী না সেই প্রশ্নের ব্যাপারে এই অভিনেত্রী বলেন, ভবিষ্যত নিয়ে কথা বলা মুশকিল। সবকিছু অনুকূলে থাকলে ফিরতেও পারি। তবে আপাতত স্বামী ও সন্তান নিয়ে ভালো আছি আমি। সবার কাছে দোয়া চাই। তথ্যসূত্র: বিডি২৪লাইভ আরএস/ ১২ নভেম্বর



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/2T80V2m
November 13, 2018 at 03:42AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top