নিখোঁজ লালুপুত্র তেজপ্রতাপ

পাটনা, ৬ নভেম্বরঃ নিখোঁজ লালুপুত্র তেজপ্রতাপ যাদব। বিয়ের ছ’মাসের মধ্যেই  স্ত্রী ঐশ্বর্যের সঙ্গে বনিবনা না হওয়ায় বিচ্ছেদ চেয়ে আবেদন করেছিলেন তিনি। এরপরই মন্তব্য করেছিলেন, তাঁকে রাজনৈতিক কারণে জোর করে বিয়ে দেওয়া হয়েছিল। তিনি আরও জানিয়েছিলেন, ঐশ্বর্যকেই সমর্থন করছেন পরিবারের সকলে।

প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, বুদ্ধ গয়ার একটি হোটেলে ছিলেন তেজ প্রতাপ। ৫ নভেম্বর দুপুর আড়াইটে নাগাদ তিনি পরিবারের সঙ্গে শেষবার ফোনে কথা বলেছিলেন। কিন্তু ফোনে কথা কাটাকাটি হওয়ায় তিনি রেগে ফোন কেটে দেন। ওই হোটেলের ১০৪ নম্বর ঘরে উঠেছিলেন তিনি। দরজা বন্ধ করে ঘরের বাইরে অপেক্ষারত দেহরক্ষীদের চোখে ধুলো দিয়ে গা ঢাকা দেন তিনি।
অনেকক্ষণ সময় কেটে যাওয়ার পরেও ঘর থেকে তেজকে বেরোতে না দেখে ডুপ্লিকেট চাবি নিয়ে দেহরক্ষীরা ঘর খুলে দেখেন ভিতরে কেউ নেই। পরিবারের কারও কাছেও নেই তেজ প্রতাপের কোনও খোঁজ। অনুমান করা হচ্ছে, কোনও বন্ধুর সঙ্গে বৃন্দাবনে গিয়েছেন তেজ প্রতাপ। বুদ্ধ গয়া থেকে বৃন্দাবনের দূরত্ব ৯০০ কিমি। আবার কারও মতে তেজ বারাণসীতেও যেতে পারেন। বুদ্ধ গয়া থেকে বারাণসীর দূরত্ব মাত্র ২৫০ কিমি। তাঁর খোঁজে চল্লাশি চালাচ্ছে পুলিশ।

 



from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal https://ift.tt/2AOKaSw

November 06, 2018 at 05:36PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top