কলকাতায় শব্দবাজির তাণ্ডব রুখতে গিয়ে আক্রান্ত পুলিশ

কলকাতা, ৮ অক্টোবরঃ শব্দবাজির তাণ্ডবে উত্তাল হল মহানগরী। আর সেই তাণ্ডব আটকাতে গিয়ে আক্রান্ত হতে হল পুলিশকে। কলকাতা শহরের একাধিক এলাকায় এমনটাই ঘটল বুধবার রাতে।

জানা গিয়েছে, ভবানীপুর এলাকায় একটি বহুতলে ব্যাপক শব্দ বাজি পোড়ানো হচ্ছে বলে খবর পায় পুলিশ। অভিযোগ, পুলিশ বাধা দিতে গেলে তাদের উপর চড়াও হন কয়েকজন। আক্রমণে নেতৃত্ব দেন ষাটোর্ধ্ব এক বৃদ্ধ। খবর পেয়ে আর একদল পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গ্রেফতার করা হয় ওই বৃদ্ধসহ তিনজনকে।

এদিকে রামলীলা বাগানের কাছে কিছু যুবককে শব্দবাজি ফাটাতে দেখে পুলিশ বাধা দিতে যায়। নিষেধ অগ্রাহ্য করে তারা ক্রমাগত বাজি ফাটিয়ে যেতে থাকলে পুলিশ শব্দবাজিগুলি বাজেয়াপ্ত করতে যায়। তখনই ওই যুবকের দল পুলিশকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে ও কাজে বাধা দেয় বলে অভিযোগ। যদিও গ্রেফতার হবার ভয়ে পরে তারা পালিয়ে যায়। শব্দবাজিগুলিকে বাজেয়াপ্ত করেছে পুলিশ।

একই রকম ঘটনা ঘটেছে দক্ষিণ কলকাতার নেতাজি নগর থানা এলাকায়ও। জানা গিয়েছে, একটি বাড়ির ছাদে ফাটানো হচ্ছিল নিষিদ্ধ শব্দবাজি। পুলিশ বাধা দিতে গেলে এক দম্পতির সঙ্গে তাদের ঝামেলা বেধে যায়।  গ্রেপ্তার করা হয় ওই দম্পতিকে।



from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal https://ift.tt/2SUkPNX

November 08, 2018 at 09:09PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top