বিশ্বনাথে সংবাদ সম্মেলনের মাধ্যমে ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে ঘোষনা দিল বিএনপি

09876বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনে গণফোরাম মনোনিত সংসদ সদস্য পদপ্রার্থী, গণফোরামের প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খানকে আনুষ্ঠানিক সমর্থন দিয়েছে বিশ্বনাথ উপজেলা বিএনপি-জামায়াত তথা ঐক্যফ্রন্ট। আজ বুধবার বিকেলে উপজেলা সদরের পুরান বাজারের প্রধান নির্বাচনী কার্যালয়ে জরুরী সংবাদ সম্মেলন ডেকে তারা এ সমর্থন জানান। এসময় মোকাব্বির খান উপস্থিত থেকে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।
সংবাদ সম্মেলনে বিএনপি-জামায়াতের পক্ষে বক্তব্য রাখেন সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য, নিখোঁজ বিএনপি নেতা এম. ইলিয়াস আলীর ছোটভাই, স্বেচ্ছাসেবক দলের সাবেক কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক ও সিলেট জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আছকির আলী।

তিনি বলেন, ‘সিলেট-২ আসনে ২৩ দলীয় জোটের মনোনয়ন ও জাতীয় ঐক্যফ্রন্টের সমর্থন পেয়ে ধানের শীষ প্রতিক নিয়ে প্রার্থী হয়েছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা, জননেতা ইলিয়াস আলীর সহধর্মিনী তাহসিনা রুশদীর লুনা। এই আসন বিএনপির ঘাঁটি হওয়ায় এখানে ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়। তাই, তার নিশ্চিত বিজয় টের পেয়ে নানা চক্রান্তে লিপ্ত হয় ষড়যন্ত্রকারীরা। এইসব ষড়যন্ত্রকারীদের কারণে এই আসনে ধানের শীষ প্রতিক না থাকায় আমাদেরকে গণফোরামের মোকাব্বির খানকে উদীয়মান সূর্য প্রতিকে ভোট দিয়ে সকল ষড়যন্ত্রের দাতভাঙ্গা জবাব দিতে হবে। ইতিমধ্যে জাতীয় ঐক্যফ্রন্ট ও ২৩ দলীয় জোটের পক্ষ থেকে তাকে সমর্থন দেয়া হয়েছে। ভাবীর (তাহসিনার রুশদীর লুনা) মাধ্যমে আমাদের কাছে সেরকমই বার্তা এসেছে। তাই, মোকাব্বির খানই এ আসনে জাতীয় ঐক্যফ্রন্ট ও ২৩ দলীয় জোটের প্রার্থী। অন্য এক প্রার্থী নিজেকে ২০ দলীয় জোটের মনোনিত প্রার্থী হিসেবে যে প্রচারণা চালাচ্ছে, সেটা অপপ্রচার। এর কোনো ভিত্তি নেই।’

তিনি আরও বলেন, বিএনপি মনোনীত সংসদ সদস্য প্রার্থী ইলিয়াসপতœী তাহসিনা রুশদীর লুনাকে ষড়যন্ত্র করে প্রার্থীতা স্থগিত করা হয়েছে। ইনশাআল্লাহ সকল ষড়যন্ত্রের অবসান হবে একদিন। হাইকমান্ডের নির্দেশে সিলেট-২ আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী মোকাব্বির খানকে সমর্থন দিয়েছে ২৩ দলীয় জাতীয় ঐক্যফ্রন্ট। তাই সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে আগামী ৩০ ডিসেম্বর উদীয়মান সূর্য প্রতিকে ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান।

তিনি বলেন, দীর্ঘ সাড়ে ৬ বছর ধরে সিলেটের কোটি মানুষের প্রিয় নেতা ইলিয়াস আলী গুম রয়েছেন। আজোও তাঁর কোনো সন্ধান আমরা পাই। ইলিয়াস আলী ও তাঁর গাড়ি চালক আনসার আলীকে ফিরে পেতে তিনি সকলের কাছে দোয়া কামনা করেন। বক্তব্য শেষে আছকির আলী উপস্থিত নেতাকর্মীদের সাথে মোকাব্বির খানকে পরিচয় করিয়ে দেন।

এসময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে গণফোরাম মনোনিত সংসদ সদস্য পদপ্রার্থী, গণফোরামের প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খান বলেন, সিলেট-২ আসনে লেভেল প্লেয়িং ফিল্ড নেই। আতঙ্কে রয়েছেন জাতীয় ঐক্যফ্রন্ট ও ২৩ দলীয় জোটের নেতাকর্মীরা। তিনি খালেদা জিয়ার মুক্তি, তারেক রহমানের দেশে ফেরা এবং ইলিয়াস আলীকে অক্ষত ও জীবন্ত ফেরত পাওয়ার জন্যে উদীয়মান সূর্য প্রতিকে ভোট দেয়ার জন্যে সকলের প্রতি আহবান জানান।

এসময় সম্মেলনে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপি’র সহ-সভাপতি ও বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী,সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি ও বিশ্বনাথ উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিন চেয়ারম্যান, জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক ময়নুল হক, সিলেট জেলা গণফোরামের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আনসার খান, বিশ্বনাথ উপজেলা জামায়াতের আমীর আব্দুল কাইয়ুম, বিশ্বনাথ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক লিলু মিয়া চেয়ারম্যান, বিশ্বনাথ উপজেলা বিএনপি’র যুগ্ম-সম্পাদক হাজী মো. আব্দুল হাই, বশির আহমদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আহমেদ নূর উদ্দিন, সাধারণ সম্পাদক মতিউর রহমান, উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান রিপন, সুমন মিয়া, দপ্তর সম্পাদক হাফিজ আরব খান, সহ-দপ্তর সম্পাদক নুরুল মিয়া, বিশ্বনাথ সদর ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল জলিল, বিএনপি নেতা মতছির আলী, নিজাম উদ্দিনসহ উপজেলা বিএনপি, সহযোগী সংগঠনসহ ২৩ দলীয় জোটের বিপুল সংখ্যক নেতাকর্মী।



from সিলেট – দ্যা গ্লোবাল নিউজ ২৪ http://bit.ly/2GGmh4q

December 26, 2018 at 07:40PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top