রায়গঞ্জে জমি বিবাদকে কেন্দ্র করে মৃত এক ব্যক্তি, আহত চার

রায়গঞ্জ, ২৩ ডিসেম্বরঃ জমি বিবাদকে কেন্দ্র করে দুই পরিবারের সংঘর্ষে মৃত্যু হল এক ব্যক্তির। আহত দুপক্ষের মোট চারজন। রায়গঞ্জের বাহিন গ্রাম পঞ্চায়েতের মহারাজপুর নোয়াপাড়া গ্রামের ঘটনা। মৃত ব্যক্তির নাম কামেশ্বর রায়(৫০)। আহতরা, কামেশ্বর রায়ের দুই ছেলে রাজেশ ও মনোজ।, প্রতিবেশী হরেন রায় ও পুলিশি পাহারায় চিকিৎসা চলছে অভিযুক্ত দীনবন্ধু রায়ের। আহতরা সকলেই রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন। দীনবন্ধু রায় সম্পর্কে কামেশ্বর রায়ের শ্যালক। তাকে গ্রেফতার করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, রায়গঞ্জ থানার মহারাজপুর নোয়াপাড়া এলাকার বাসিন্দা দুই নিকটতাত্মীয় কামেশ্বর রায় ও দিনবন্ধু রায়ের মধ্যে দেড় বিঘা জমি নিয়ে বিবাদ দীর্ঘদিনের। গতকাল কামেশ্বর রায় ওই জমিতে ভুট্টা লাগাতে গেলে বাধা দেয় দিনবন্ধু রায়। অভিযোগ, দিনবন্ধু রায় সাত আটজন লোকজন নিয়ে এসে চড়াও হয় কামেশ্বর রায় ও তার পরিবারের উপর। সেসময় ধারালো অস্ত্রের আঘাত লাগে কামেশ্বর রায়ের মাথায়। সেখানেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন কামেশ্বরবাবু। প্রথমে তাঁকে রায়গঞ্জ হাসপাতালে ভরতি করা হয়। পরে অবস্থার অবনতি হলে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে তাঁকে স্থানান্তর করা হয়। উত্তরবঙ্গ মেডিকেল কলেজে নিয়ে যাওয়ার সময় পথে মৃত্যু হয় কামেশ্বর রায়ের।

দীনবন্ধু রায় সহ মোট নয় জনের বিরুদ্ধে রায়গঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন মৃতের স্ত্রী আলো রায়। ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ। এদিন বিকেলে ময়নাতদন্তের পর দেহ পরিবারের হাতে তুলে দেয় রায়গঞ্জ থানার পুলিশ। পুলিশ সুপার সুমিত কুমার বলেন, খুনের অভিযোগে একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি চলছে।

সংবাদদাতাঃ বিশ্বজিৎ সরকার

 



from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal http://bit.ly/2EJAdJb

December 23, 2018 at 08:22PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top