খুনের হুমকির অভিযোগ ঠিকাদারের বিরুদ্ধে

চাঁচল, ১৫ জানুয়ারিঃ সরকারি কাজে ঘুষ দেওয়ার প্রতিবাদ করায় তৃণমূলের পঞ্চায়েত সমিতির সদস্য তথা অঞ্চল সভাপতিকে খুনের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে এক ঠিকাদারের বিরুদ্ধে। চাঁচল থানার ভগবানপুর গ্রাম পঞ্চায়েতের পানবাড়া গ্রামের ঘটনা। সোমবার রাতে ওই তৃণমূল নেতা শাহজাহান আলী তার মোবাইলে প্রাণনাশের হুমকি পেয়ে চাঁচল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অন্যদিকে তাঁর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে দাবি করে পাল্টা অভিযোগ দায়ের করেছেন ওই ঠিকাদার।

চাঁচল ১ নং পঞ্চায়েত সমিতির সদস্য শাহজাহান আলী জানান, সরকারিভাবে সাব-মার্সিবল বসানোর কাজে অনিয়ম করার অজুহাতে ওই ঠিকাদার আমাকে ঘুষ দেওয়ার প্রস্তাব দেয় । সেই প্রস্তাব খারিজ করাতেই তাকে মোবাইলে ফোন করে খুনের হুমকি দেওয়া হচ্ছে। পুরো বিষয়টি নিয়ে পুলিশে অভিযোগ জানানোর পাশাপাশি দলের জেলা নেতৃত্বকেও জানিয়েছি।

যদিও এব্যাপারে পাল্টা তোপ দেগেছেন ওই ঠিকাদার ফিরোজ আলম। তার বক্তব্য, ‘আমি কোন ঘুষ দেওয়ার কথা বলি নি। বরঞ্চ পঞ্চায়েত সমিতির সদস্য শাহজাহান আলী সাব-মারসিবল বসানোর আগে টাকা চেয়েছিলেন । তাকে টাকা দিতে প্রত্যাখ্যান করি । তার জেরেই আমার বিরুদ্ধে মিথ্যা প্রচার করা হচ্ছে। আমি তার নামে এটি লিখিত অভিযোগ দায়ের করব।’ বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।



from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal http://bit.ly/2SQzOZ2

January 15, 2019 at 07:59PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top