চিটফান্ড তদন্তে রাজীব কুমারকে খুঁজছে সিবিআই

কলকাতা, ৩ ফেব্রুয়ারিঃ সারদা ও রোজভ্যালি চিটফান্ড কাণ্ড নিয়ে এবার প্রশ্নের মুখে পড়তে চলেছেন কলকাতার পুলিশ কমিশনার রাজীব কুমার। তদন্তকারী সংস্থার অভিযোগ, সারদা ও রোজভ্যালি কেলেঙ্কারিতে ডেকে পাঠানোর পর থেকেই তাঁর কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না। তদন্তকারী সংস্থার আধিকারিকরা জানিয়েছেন, এভাবে এড়িয়ে যেতে থাকলে রাজীব কুমারকে গ্রেফতার করাও হতে পারে।

১৯৮৯ সালের পশ্চিমবঙ্গ ক্যাডারের আইপিএস রাজীব কুমার চিটফান্ড তদন্তে গঠিত এসআইটি-র প্রধান ছিলেন। সূত্রের খবর, সেই মামলার তদন্তে নেমে বেশ কয়েকটি ফাইল ও নথি খুঁজে পাচ্ছে না সিবিআই। সেই কারণেই রাজীব কুমারকে জিজ্ঞাসাবাদের প্রয়োজন বলে জানিয়েছে তারা। নোটিশও পাঠানো হয়। কিন্তু তিনি কোনও জবাব দেননি। এমনকি বৃহস্পতিবার নির্বাচন কমিশনের ডাকা জরুরি বৈঠকেও উপস্থিত ছিলেন না তিনি।

শনিবার তাঁর অফিসে যোগাযোগ করা হলে সেখানে উপস্থিত কর্মীরা জানান, রাজীব কুমার শুক্রবার শেষ অফিস এসেছিলেন। বেরিয়ে যান খানিক বাদেই। এরপর থেকে তাঁর দেখা পাওয়া যায়নি। তাঁর অফিসের এক কর্মী বলেন, ‘এই মুহূর্তে তাঁর অফিসে আসার সম্ভাবনা খুব কম। আপনারা সোমবার যোগাযোগ করুন।’ যদিও রাজীব কুমারের বাড়ির নম্বর ও মোবাইলে একাধিকবার ফোন করা হলেও কেউ তা তোলেননি।



from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal http://bit.ly/2MLhJcA

February 03, 2019 at 12:11PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top