চারটি হরিণের চামড়া সহ গ্রেফতার দুই

বিধাননগর, ৪ মার্চঃ হরিণের চামড়া পাচারের অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেফতার করল বন দপ্তরের ক্রাইম কন্ট্রোল ইউনিট। ধৃতদের নাম দেবদুলাল নন্দী ও অর্জুন মহারানা। ধৃতদের কাছ থেকে চারটি হরিণের চামড়া উদ্ধার করা হয়েছে।

ওড়িশা থেকে হরিণের চামড়া নিয়ে কলকাতায় বিক্রির উদ্দেশ্যে কলকাতায় দু’জন আসছে বলে খবর পান বন দপ্তরের আধিকারিকরা। তদন্তকারীদের দুটি দল বাবুঘাট এলাকায় নজরদারি রাখছিল। আজ ভোরবেলায় বাস থেকে নামতেই ওই দুই ব্যক্তির পিছু নেন ওয়াইল্ডলাইফ ক্রাইম কন্ট্রোল ব্যুরো এবং ওয়াইল্ডলাইফ ক্রাইম কন্ট্রোল সেলের আধিকারিকরা। এরপর তদন্তকারীরা ওই দুই ব্যক্তিকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে। তাদের ব্যাগ তল্লাশি করে হরিণের চারটি চামড়া বাজেয়াপ্ত করা হয়। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে জানা যায়, চামড়গুলো তারা ওড়িশা থেকে নিয়ে আসছিল। পাশাপাশি তাদের কাছে আরও চামড়া আছে বলেও জানা যায়।

বাজেয়াপ্ত চামড়াগুলি দেখে তদন্তকারীদের অনুমান, কয়েকদিন আগেই হরিণগুলোকে মারা হয়েছে। তবে, কোথায় মারা হয়েছে সেবিষয়ে জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। এই চক্রের সঙ্গে কারা যুক্ত আছে তা জানার জন্য ধৃতদের জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারীরা।

 



from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal https://ift.tt/2XAWO0R

March 04, 2019 at 02:30PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top