ঢাকা, ০৬ মার্চ- স্ত্রীকে মারধরের ঘটনায় গ্রেফতার করা হল হিরো আলমকে। আজ বুধবার রাতে তাকে পুলিশ গ্রেফতার করে। এর আগে মঙ্গলবার স্ত্রী সাদিয়া বেগম সুমিকে মারধর করেন হিরো আলম। সাদিয়া অভিযোগ করেন, হিরো আলমের পরকীয়ার প্রতিবাদ করার কারণে তাকে মারধর করা হয়। হিরো আলমের স্ত্রী সাদিয়া আক্তার সুমি অভিযোগ করেন, মাঝেমধ্যেই হিরো আলম তাকে মারধর করে। দুদিন আগে সে ঢাকা থেকে আসে। রাতে খাবারের পর মোবাইলে কোনো মেয়ের সাথে কথা বলছিল। আমি নিষেধ করলে বলে আমি ১০টা মেয়ে নিয়ে ঘুরবো, যা ইচ্ছে তা-ই করবো। আমি ঢাকায় বিয়ে করেছি। এভাবে থাকতে পারলে থাকো না হলে চলে যাও। এর এক পর্যায়ে আলম আমার গলা চেপে ধরে, শরীরের বিভিন্ন স্থানে মারপিট করে জখম করে। এখন আমার ৩ ছেলে মেয়ে নিয়ে কোথায় যাবো? এন এ / ০৬ মার্চ



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/2UjDmDS
March 07, 2019 at 05:49AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top