ঢাকা, ২৭ মার্চ- ক্লোজআপ তারকা মৌসুমি আক্তার সালমা। বেসরকারি টেলিভিশন সংগীত রিয়্যালিটি শো ক্লোজআপ তোমাকেই খুঁজছে বাংলাদেশ এর দ্বিতীয় সিরিজের বিজয়ী ছিলেন। এরপর কয়েকটি লোকগীতি দিয়ে সালমা সারাদেশে ব্যাপক পরিচিতি পান। জনপ্রিয় এই শিল্পীর ফেসবুক আইডি সম্প্রতি দ্বিতীয় বারের মতো হ্যাক হয়েছে। ২০১৭ ফেব্রুয়ারিতে সালমার প্রথম ফেসবুক আইডি হ্যাকড হয়। এরপর নতুন আরেকটি আইডি খুলে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব ছিলেন একবছর। সালমা জানান, রাতে আমার আইডিটা হ্যাক করা হয়েছে। প্রথম প্রথম আমি বুঝতে পারিনি। ভেবেছি হয়তো কোনো সমস্যা। কিন্তু পরে জানতে পারি যে আমার ফেসবুক আইডিটির উপর শত্রুর মন্দ নজর পড়েছে। কেউ সেটি হ্যাকড করেছে। মাঝে আমার ফেইসবুক পেইজও হ্যাক করেছে। এবার আমার প্রোফাইল হ্যাক করেছে। তবে আইডি উদ্দারে কাজ চলছে। আশা করি ফেরত পাবো। সালমা বলেন, আমিতো কারো ক্ষতি করিনি, আমার সাথে কেন সবাই এমন করে, উদ্দেশ্য প্রণোদিত হয়েই কেউ আমার এই ক্ষতিটা করেছে। আল্লাহ তাদের বিচার করবে। এদিকে সালমা দ্বিতীয়বারের মতো গত ৩১ ডিসেম্বর পারিবারিকভাবে ময়মনসিংহের হালুয়াঘাটের ছেলে সানাউল্লাহ নূরে সাগরকে বিয়ে করেন। যিনি ঢাকা জর্জ কোর্টের এডভোকেট। আর/০৮:১৪/২৭ মার্চ



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/2UWYznt
March 27, 2019 at 07:59PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top