বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দুই ভাই আহত

53752175_384019792181301_8108597658676887552_nবিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় দুই ভাই আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (১৫ মার্চ) দুপুরে উপজেলার দৌলতপুর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে এঘটনাটি ঘটে। আহতরা হলেন নোয়াগাঁও গ্রামের মৃত হাজী আস্তফা মিয়ার পুত্র তোতা মিয়া (৪০) ও সোহাগ আহমদ চন্দন (৩৮)। আহতরা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পূর্ব বিরোধের জের ধরে হামালার অভিযোগ করে আহতদের ছোট ভাই স্থানীয় ইউপি সদস্য ইরন মিয়া- শুক্রবার দুপুর ১২টায় তার ভাই তোতা মিয়া ও সোহাগ আহমদ চন্দন হাওর থেকে ধান কেটে বাড়িতে যাচ্ছিলেন। তারা গ্রামের মসজিদের গেইটের সামনে আসামাত্র একই গ্রামের শফিক মিয়ার পুত্র ফখরুল আহমদ ও ফাহিম আহমদ তাদের সহযোগীদের নিয়ে অতর্কিতভাবে তোতা মিয়া ও সোহাগ আহমদ চন্দনের উপর হামলা করে। এতে গুরুত্বর আহত হলে তোতা মিয়া ও সোহাগ আহমদ চন্দনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তোতা মিয়ার অবস্থা আশংকাজনক। এঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

এব্যাপারে অভিযুক্ত ফখরুল আহমদ বলেন- আমাদের বিরুদ্ধে আনিত অভিযোগ সঠিক নয়। পূর্ব বিরোধের জের ধরে ইউপি সদস্য ইরন মিয়া তার ভাইদের সাথে নিয়ে প্রতিবেশী চাচাতো বোন নিলুফা ইয়াসমিন ও তার মা রিনা বেগমের ঘরে প্রবেশ করে তাদের উপর হামলা করেন। এসময় আমরা এগিয়ে আসলে ইরন মিয়া ও তার ভাইয়েরা আমাদের উপর হামলা করেন। এতে ইয়াসমিন, তার মা রিনা বেগম, আমি ও আমার ভাই ফাহিম আহত হয়েছি।



from সিলেট – দ্যা গ্লোবাল নিউজ ২৪ https://ift.tt/2W3irVQ

March 16, 2019 at 05:00PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top