ঢাকা, ১০ মার্চ- গত মাসের শেষের দিকে রাজধানী বসুন্ধরায় স্টার সিনেপ্লেক্সে মুক্তি পেয়েছে হৃদয়ের রংধনু ছবিটি। আর এই ছবির মাধ্যমে বাংলাদেশি ছবিতে অভিষেক হয়েছে সার্বিয়ান মডেল ও অভিনেত্রী মিনা পেটকোভিচ বসকানের। ছবিটি পরিচালনা করেছেন রাজিবুল হোসেন। মিনার ক্যারিয়ারের শুরুটা হয়েছিল সার্বিয়াতে ছোট বোনের সাথে মডেলিং দিয়ে। এরপর ইতালি, চায়না, থাইল্যান্ড ও ভারতে মডেলিং করেন তিনি। এরপর বাংলাদেশি ছবিতে অভিনয় করেন। এছাড়া বাংলাদেশের সিনেমাটি শেষ হওয়ার পর ভারতের একটি সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। সার্বিয়ান নির্মাতা সারার পরিচালনায় সিনেমাটির নাম ইঙ্কব্লট। হৃদয়ের রংধনু সিনেমাটি নিয়ে মিনা পেটকোভিচ বলেন, শেষ পর্যন্ত সিনেমাটি মুক্তি পেয়েছে এজন্য আমি অনেক আনন্দিত। আমার মনে হয়েছে এখানকার দর্শকরা খুব আবেগপ্রবণ ও তাদের মনে জটিলতা কম। সিনেমাটিতে বাংলাদেশের প্রাকৃতিক সৌন্দর্যকে তুলে ধরা হয়েছে। যার কারণে সবাই খুব সহজে সিনেমাটি গ্রহণ করছেন এবং হলে গিয়ে দেখছেন। তাছাড়া আমাকে অনেকে ফেসবুকে অভিনন্দন জানিয়েছেন। আমি খুব খুশি। এই দেশে অভিনয় করতে এসে শিখে ফেলেছেন বাংলা। এখন তার প্রিয় ভাষার মধ্যে বাংলা একটি। এ প্রসঙ্গে অভিনেত্রী মিনা পেটকোভিচ বলেন, বাংলাদেশে এটা আমার প্রথম কাজ। ছবির শুটিংয়ের প্রয়োজনে আমাকে বাংলা শিখতে হয়েছে। আমি ইংরেজিতেও কথা বলতে পারি। কিন্তু ইংরেজির চেয়েও বাংলা ভাষা অনেক বেশি ভালো লাগে আমার। বাংলা বলা মানুষদেরও আমার অনেক ভালো লাগে। আমার ইচ্ছে আছে সারাজীবন বাংলাদেশে থাকবো আর বাংলাদেশের কোনো ছেলেকেই একদিন বিয়ে করবো। এন এ / ১০ মার্চ



from First Bangla interactive newspaper - Deshe Bideshe https://ift.tt/2XRuM1p
March 11, 2019 at 01:30AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top