মালদা কোর্ট স্টেশনে টিকিট বুকিং নিয়ে বাড়ছে ক্ষোভ

পুরাতন মালদা, ২ মার্চঃ কম্পিউটার সংরক্ষিত টিকিট বুকিং কাউন্টার থাকলেও প্রযুক্তিগত সমস্যার জন্য ব্যাহত হচ্ছে পরিসেবা। এর জেরে ক্রমেই ক্ষোভ দানা বাঁধছে যাত্রীদের মধ্যে। পুরাতন মালদার কোর্ট স্টেশনে কম্পিউটার চালিত আসন সংরক্ষণ কাউন্টারটির ওপর তাই ভরসা হারাচ্ছেন সাধারণ মানুষ। যদিও এই সমস্যার আশু সমাধান দিতে ব্যর্থ হয়েছে রেল কর্তৃপক্ষ।

প্রসঙ্গত, মালদা টাউন স্টেশনের ওপর থেকে যাত্রীদের চাপ কমানোর জন্য নতুন করে ঢেলে সাজানো হয় পুরাতন মালদা কোর্ট স্টেশনকে। নতুন লাইন, সিগন্যালিং চালু করার পাশাপাশি তৈরি হয় প্লাটফর্ম, অফিস ঘর, ওয়েটিং রুম সহ টিকিট কাউন্টার। পুরোনো টিকিট কাউন্টারটিকে সংশোধন করে নতুনভাবে চালু করা হয় কম্পিউটার পরিচালিত টিকিট কাউন্টার। এই কাউন্টার থেকে যাত্রীদের কম্পিউটারাইজড টিকিট দেওয়া শুরু হয়। অসংরক্ষিত টিকিটের পাশাপাশি অগ্রিম আসন সংরক্ষণের জন্য কম্পিউটারাইজড বুকিং কাউন্টারও চালু করা হয়। রেল কর্তৃপক্ষের এই উদ্যোগকে সাধুবাদ জানান পুরাতন মালদার মানুষও। মালদা টাউন স্টেশনে গিয়ে লম্বা লাইনে দাঁড়িয়ে টিকিট কাটার হ্যাপা থেকে মুক্তি মিলবে বলে আশা করেছিলেন অনেকেই। বিশেষত তৎকাল টিকিট বুকিং করতে গিয়ে পুরাতন মালদার মানুষের সমস্যার সমাধান হল বলে মনে করা হয়েছিল।



from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal https://ift.tt/2NBgoFL

March 02, 2019 at 06:46PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top