কোচবিহারে যৌথভাবে সন্ত্রাস চালাচ্ছে রাজ্য পুলিশ-তৃণমূল, অভিযোগ বিজেপির

কোচবিহার, ১১ এপ্রিলঃ রাজ্য পুলিশ এবং তৃণমূল কংগ্রেস যৌথভাবে কোচবিহারে সন্ত্রাস চালাচ্ছে বলে অভিযোগ তুলল বিজেপি। যে সমস্ত বুথে রাজ্য পুলিশকে দিয়ে ভোট পরিচালনা করা হচ্ছে সেই বুথগুলিতে রিপোলের দাবি জানিয়ে জেলা নির্বাচন আধিকারিকের সঙ্গে দেখা করলেন বিজেপি প্রার্থী নিশিথ প্রামাণিক সহ দলীয় নেতৃত্বরা।

বৃহস্পতিবার সকাল থেকেই কোচবিহার লোকসভা কেন্দ্রের বিভিন্ন এলাকায় সন্ত্রাসের অভিযোগ তুলেছে বিরোধীরা। কোথাও ছাপ্পা ভোট, কোথাও বিরোধী পোলিং এজেন্টকে বুথ থেকে বের করে দেওয়া, কোথাও আবার ভোটারদের ভোটকেন্দ্রে যেতে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে। পর্যাপ্ত পরিমাণে কেন্দ্রীয় বাহিনী না থাকার ফলেই এই ঘটনা ঘটছে বলে দাবি বিজেপির নিশিথ প্রামাণিকের। তিনি বলেন, ‘রাজ্য পুলিশ ও তৃণমূলের কর্মীরা সকাল থেকেই বিভিন্ন জায়গায় সন্ত্রাস চালাচ্ছে। সাধারণ মানুষের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করতে পারছেন না। সমস্ত অভিযোগ জানানো হয়েছে। প্রায় ৩০০টি বুথে ছাপ্পা ভোট চলেছে, তার মধ্যে ১৬৬টি বুথের অবস্থা মারাত্মক। এই সমস্ত বুথগুলিতে রিপোলের দাবি জানানো হয়েছে।’

সংবাদদাতাঃ শিবশঙ্কর সূত্রধর

The post কোচবিহারে যৌথভাবে সন্ত্রাস চালাচ্ছে রাজ্য পুলিশ-তৃণমূল, অভিযোগ বিজেপির appeared first on Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal.



from Uttarbanga Sambad | Largest Selling Bengali News paper in North Bengal http://bit.ly/2P0GfaP

April 11, 2019 at 03:57PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top