নাচোলে নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান বাবু’র বাড়িতে বোমা হামলা ভাঙ্গচুর

চাঁপাইনবাগঞ্জের নাচোলে নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু’র বাড়িতে বৃহস্পতিবার রাতে হামলা ভাঙ্গচুরের ঘটনা ঘটেছে। এতে সন্ত্রাসীদেও ছুরিকাঘাতে মিঠুন (২২) নামের একজন আহত হয়েছে। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় ওই বাড়ি থেকে দেড়লাখ টাকাসহ ১০ ভরি স্বর্ণ লুটপাটের অভিযোগ করা হয়েছে।
রেজাউল করিম বাবু জানান, রাত ১১টা ৫০ মিনিটে একদল দুসকৃতিকারি তার বাড়িতে ঢুকে পড়ে, এসময় তার বাড়িতে থাকা ঘিওন হাতাডাউন পাড়ার আমিরুল ইসলাম এর ছেলে মিঠুনকে ধরে ধস্তা ধস্তির একপর্যায়ে ছুরিকাঘাত করে। এসময় তার চিৎকারে রেজাউল করিম বাবু ছুটে এলে দুসকৃতিকারিরা তাকে ধাওয়া করলে সে বেলকুনির ছিটকানি লাগিয়ে রক্ষা পায়। বাবু অভিযোগ করে জানান, দুসকৃতিকারিরা তার সুকেসের ডয়ার ভেঙ্গে নগদ দেড়লাখ টাকা ও ১০ ভরি স্বর্ণ লুট করে নিয়ে যায় এবং ২টি পেট্রোল বোমা নিক্ষেপ করে।
আহত মিঠুনকে নাচোল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

এ ব্যাপারে নাচোল থানার অফিসার ইনচার্জ চৌধুরী জোবায়ের আহম্মেদ জানান, ঘটনাটি মৌখিক ভাবে জানার পর ঘটনাস্থল পরিদর্শন করেছি, মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
তবে অভিযোগে ভিতিত্তে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
এদিকে এই নৃশংস সন্ত্রাসী হামলার প্রতিবাদে শুক্রবার বিকাল ৫টায় নাচোল বাসষ্ট্যান্ডে উপজেলা, পৌর, যুবলীগের নেতাকর্মীরা মানববন্ধন করেছে। মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের, সদর ইউনিয়নেরর নব নির্বাচিত চেয়ারম্যান আব্দুস ছালাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ বাবুসহ দলীয় নেতাকর্মীরা।

চাঁপাইনবাবগঞ্জ নিউজ/ নিজস্ব প্রতিবেদক/ ০৫-০৪-১৯


from Chapainawabganjnews http://bit.ly/2KbEbhc

April 05, 2019 at 02:56PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top