শোবিজ জগতে ছোট কিংবা বড় পর্দাতে ভারতীয় শিল্পীদের অনেকেই লাঞ্ছনার শিকার হয়েছেন। সেইসাথে যৌন হেনস্থার মুখেও পড়ছেন বহু তারকা। এ নিয়ে অনেকে মুখ খুললেও অনেকে আবার মুখে কুলুপ এটে রেখেছেন। ভারতীয় টিভি সিরিয়ালের অভিনেত্রী রিচা ভাদ্রা। কাস্টিং কাউচ নিয়ে এবার তিনিও মুখ খুলেন। অভিনয় জগতে কাজ পেতে হলে প্রযোজককে সন্তুষ্ট করার বাজে প্রস্তাব পাই সম্প্রতি টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে এ কথা বলেন রিচা। সেখানে তিনি বলেন, শুরুর দিকে আমি কখনও এমন অভিজ্ঞতার শিকার হই নি। কিন্তু আমার বিয়ের পর কয়েকটি জায়গায় অডিশন দিতে গিয়েছিলাম। সেখানে আমাকে তাদের সাথে কম্প্রোমাইজ করতে বলা হয়েছিল। তিনি আরও বলেন, একজন কাস্টিং ডিরেক্টর বলেছিলেন, আমাকে খুশি করো আমি তোমাকে কাজ দেবো। আমাকে হোটেলে ডেকে পাঠিয়েছিলেন ওই কাস্টিং ডিরেক্টর। শিল্পী হিসেবে যে ইমেজ আমি তৈরি করেছিলাম সেটা ভেঙে ফেলতে চাইনি। বা বহু অউর বেবি এবং মিসেস তেন্ডুলকর টেলিভিশন শো-তে রিচা ভাদ্রাকে দেখা গেলেও পরে আর অভিনয়ে তেমন একটা দেখা যায় নি। টেলিভিশনে ফেরার চেষ্টা করলেও সাহসী চরিত্রের জন্য আর করা হয় নি। রিচা বলেন, শিশুশিল্পী হিসেবে আমি সবসময় ঘেরাটোপের মধ্যে ছিলাম। আমার পরিবার সবসময় আমার পাশে থাকতো। আর এমন সাহসী চরিত্র আমার পক্ষে করা সম্ভব না। নিজের ইচ্ছা বা পরিবারের বিরুদ্ধে গিয়ে এমন কাজ করতে পারবো না। এমএ/ ০৬:১১/ ১৭ এপ্রিল



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://bit.ly/2KLlKjG
April 18, 2019 at 12:24AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top