কলকাতা, ০৫ এপ্রিল- আজও মহানায়িকার জনপ্রিয়তার কমতি নেই দুই বাংলায়। জীবদ্দশায় যেমন কম ছিল না তেমন আজও। এবার সুচিত্রা তনয়া যখন তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়েছেন তখন মায়ের আবেগই তার প্রচারের বড় হাতিয়ার। আসানসোল লোকসভা কেন্দ্রে মুনমুন সেন প্রার্থী হলেও ঘুরে ফিরেই চলে আসছে সুচিত্রা সেনের নাম। এমনিতে অভিনেত্রী মুনমুন সেনর বিপরীতে বিজেপির তারকা প্রার্থী সঙ্গীতশিল্পী বাবুল সুপ্রিয়। প্রার্থী তালিকায় দুই সেলিব্রেটি থাকলেও প্রচারের ময়দানে আসলে আছেন তিন তারকা! মুনমুন সেনের সঙ্গে প্রতি মুহূর্তে জড়িয়ে রয়েছেন মহানায়িকা সুচিত্রা সেন। মুনমুন সেনের নামাঙ্কিত ব্যানার-পোস্টারে সুচিত্রা সেনের হিট ছবির মুহূর্ত গোটা আসানসোলে ছেয়ে গেছে। চৈত্রের কড়া রোদে মুনমুনের প্রচারেও ঘুরে ফিরে আসছে মহানায়িকার নাম। আসানসোলের এক বক্তব্যে মুনমুন বলেন, আমার মায়ের দোয়া সব সময় আমার সঙ্গে আছে। মায়ের জন্যই আমার পরিচিতি। আপনারা যেমন আমার মাকে ভালোবাসেন তেমন মমতা বন্দোপধ্যায়ের হাত শক্ত করতে আমাকে ভোট দিন। ওই লোকসভা কেন্দ্রে জীবদ্দশায় সুচিত্রা সেনকে হাতের নাগালে না পেলেও মেয়ের সঙ্গে নিজেকে ক্যামেরাবন্দি করে অনেকেই দুধের সাধ ঘোলে মেটাচ্ছেন। সুচিত্রা ফ্যান মালতী রায় প্রকাশ্যে বলেই দিলেন, মহানায়িকা আমার সবচেয়ে প্রিয় অভিনেত্রী। তাকে কোনোদিন সামনে থেকে দেখিনি। কিন্তু তার মেয়ে আজ আমার দিকে হাত নাড়লেন, তার সঙ্গে হাত মেলাতে পেরে আমি ধন্য। ফলে ওই কেন্দ্রে গ্রামাঞ্চল থেকে শহরাঞ্চল সব জায়গাতেই মুনমুন সেনকে ঘিরে উৎসাহ চোখে পড়ছে। যা আক্ষরিক অর্থেই নজিরবিহীন। তাদের কথায় ভোট তো পরের বিষয়, সুচিত্রা তনয়া বলে কথা একটা ছবি তুলব না তা হয়! শহরাঞ্চলের, নিখিলেশ মিত্র বলেন, বাঙালির নস্টালজিয়া নাম উত্তম-সুচিত্রা। সেই নস্টালজিয়া আরও একবার জাগিয়ে দিচ্ছেন সুচিত্রা তনয়া মুনমুন। তৃণমূল কংগ্রেসের কর্মী প্রচারকরাও বলছেন, সুচিত্রা সেনের নস্টালজিয়া এবার তাদের বাড়তি পাওনা। তাদের বিশ্বাস ভোটের অঙ্কেও এর ইতিবাচক প্রভাব পড়বেই। তথ্যসূত্র: বাংলানিউজ২৪ এআর/০৫ এপ্রিল



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://bit.ly/2Vszn8v
April 05, 2019 at 03:18PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top