ঢাকা, ১২ মে- ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। তার এই ছোট্ট ক্যারিয়ারে এক বিভিষীকাময় সময় পার করেছেন। ক্যারিয়ারের শুরুর দিকে নানা সমালোচনার শিকার হয়েছিলেন এই অভিনেত্রী। ওই সময়টাতে তার থেকে অনেকেই মুখ ফিরিয়ে নিলেও তার পাশে ছিলেন একটি মাত্র মানুষ। তার নাম ফারহানা হামিদ। তিনি প্রভার বন্ধু। বন্ধুর পাশে বন্ধুই দাঁড়িয়েছিলেন সাহস নিয়ে। মোকাবেলা করেছেন নানা প্রতিক্রিয়া ও সমস্যার। আর তাই তো এমন বন্ধুর প্রতি অসীম কৃতজ্ঞতা প্রকাশ করেছেন প্রভা। জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে আজ একটি ছবি পোস্ট করেছেন প্রভা। সাথে জুড়ে দিয়েছেন কৃতজ্ঞতার যত বিশেষণ। সেইসব বাক্যেই জানা যায় প্রভা পৃথিবীকে নতুনভাবে আবিষ্কার করেন তার এই বন্ধুর মাধ্যমে। প্রভা সেই কথা উল্লেখ করে ফেসবুক লিখেন, সবাই বলে আমি খুব ভাগ্যবান। কারণ আমার কাছে ফারহানা হামিদ আছে। তুই একটা কনফেস বক্স তুই পৃথিবীটাকে পজিটিভলই দেখাতে শেখানো মানুষ। আমি বিশ্বাস করি তুই আমার জীবনের মিরাকল। প্রভা আরও লিখেন, আমি তোর বন্ধু হওয়ার কোন যোগ্যতাই রাখি না। তবুও জগতের সবাই যখন হাত ছেড়েছিল তখন শুধু তুই আমাকে তোর বুকে আগলে রেখেছিলি। আমাকে হাত ধরে ইউনিভার্সিটি নিয়ে যাওয়া। অনেক ভিড়ে মাথা উঁচু করে হাঁটতে শেখানো। সবটাই পেরেছি তোর জন্য। বন্ধুকে ধন্যবাদের জানিয়ে লিখেছেন, থ্যাঙ্কস আ লট ফারহানা, আমার জীবনে তুই থাকার জন্যে। আমি আসলেই অনেক ভাগ্যবান আমার কাছে ফারহানা আছে। হ্যাপি বার্থডে মাই মিরাকল। আর এস/ ১২ মে



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://bit.ly/2WK36dT
May 12, 2019 at 07:45PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top