কলকাতা, ১১ মে- ফের একবার বিস্ফোরক মন্তব্য করলেনত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব৷ রাজ্যে ষষ্ঠ দফার ভোট গ্রহণের আগেই শুক্রবার তমলুকের বিজেপি প্রার্থী সিদ্ধার্থ নস্করের সমর্থনে ময়নার দেউলিমাঠে জনসভা করলেন তিনি৷ আর সেই সভা থেকেই একের পর এক হুঙ্কার দিলেন বিপ্লব দেব৷ এদিন তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে তিনি বললেন, দিদি আপনার ছোট্ট ভাই আছি। ত্রিপুরা থেকে বাংলাতে সভা করার জন্য আমি এসেছিলাম। তখন বর্ধমানে আমার দুটি সভা বন্ধ করে দিয়েছেন। অনুমতি দেননি। একটা অন্য রাজ্যের মুখ্যমন্ত্রী আর একটি রাজ্যে আসছে, কেন তাঁকে অনুমতি দিচ্ছেন না। আমার জনসভা বাতিল করে, এই বাংলার মানুষকে আটকাতে পারবেন না। আমার জনসভা যত বন্ধ করবেন, এই বাংলার বাঁধ তত ভাঙবে। আর আপনাকে চিরতরে বিদায় করবে। তার জন্য বাংলার মানুষ তৈরি হয়ে বসে রয়েছে। আগামী ২৩ মে যখন ফলাফল আসবে, তখন দিদির জন্য আমাকে ট্যাবলেট কিনে আনতে হবে। দিদির মাথা ব্যাথা হবে আমি জানি। মাথা ব্যাথা দূর করতে আমি মোদী ট্যাবলেট নিয়ে আসব। দিদি সিন্ডিকেট, ভাতিজা, গুন্ডাবাজের ট্যাবলেট খেয়েছেন৷ তাই দিদির মাথাব্যথা ঠিক করতে চৌকিদারের ট্যাবলেট, মোদীর ট্যাবলেট খেতে হবে৷ তিবনি আরও বলেন, ২৩ তারিখের পর দিদির বিধায়করা মোদীর পিছনে চলে যাবে, তখন আপনার শুভেন্দু অধিকারীও চলে যাবেন৷ অটলজির সরকার থাকতে তিনি চেষ্টা করেছিলেন৷ শুভেন্দুবাবু অনেক আগেই রাস্তা তৈরি করে রেখেছেন৷ ২৩ তারিখে আমি ফোন করে খবর নেব, সিদ্ধার্থ বাবুকে বলব, আপনার কাছে ট্যাবলেট থাকলে শুভেন্দু বাবুকেও দিয়ে দেবেন৷ বিপ্লব দেব আরও বলেন, আজকে বাংলায় পরিবর্তনের হাওয়া চলছে৷ তৃণমূলের বন্ধুদের বলব পরিবর্তন হয়ে যাচ্ছে, এখনও সময়ও আছে, ১২ তারিখ ভোট, তার আগে সিদ্ধার্থ নস্কর বাবুর সঙ্গে চলে আসুন৷ তৃণমূলের ১০০ বিধায়ক বিজেপিতে আসতে তৈরি৷ উল্লেখ্য ষষ্ঠদফায় রাজ্যের যে ১২ লোকসভা কেন্দ্রে ভোটগ্রহণ পর্ব চলবে, তমলুক তার মধ্যে অন্যতম৷ এই তমলুক থেকেই তৃণমূলের দিব্যেন্দু অধিকারীর বিপরীতে বিজেপির প্রার্থী হয়ে দাঁড়িয়েছেন সিদ্ধার্থ নস্কর৷ এমএ/ ০২:২২/ ১১ মে



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://bit.ly/2E1Spvw
May 11, 2019 at 08:32PM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top