মুম্বাই, ১২ মে- বলিউডের তিন খান বাদে আরেক খান, স্বামী সাইফ আলি খানের সঙ্গেও অভিনয় করেছেন কারিনা কাপুর। আর তাছাড়া বলিউড মহলের ত্রিভুজ খান, শাহরুখ-সালমান-আমির- তিন জনের সঙ্গেই কাজ করেছেন তিনি। কিন্তু নায়িকার মতে এদের কেউই বলিউডের সেরা খান নন। তবে কাকে ভোট দিলেন কারিনা? এই সময় পত্রিকার খবরে বলা হয়, সম্প্রতি একটি সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাত্কারে কারিনা বলেছেন, আমি সব খানেদের সঙ্গেই অভিনয় করেছি। শাহরুখ, সালমান, আমির এবং সাইফ আলি খান। কিন্তু আমার মতে ইরফান খানের সঙ্গে কাজ করাটা আমার কাছে অত্যন্ত গর্বের।... তিনি পথপ্রদর্শক, সব খানেদের মধ্যে সেরা অভিনেতা তিনিই, আর ইরফানই আমার কাছে বলিউডের সেরা খান। ইরফানের সঙ্গে আগামী ছবি আংরেজি মিডিয়াম-এ অভিনয় করছেন কারিনা কাপুর। ছবিতে তাকে পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। ছবি নিয়ে কারিনার দাবি, আমি এই ছবি নিয়ে অত্যন্ত উচ্ছ্বসিত। ইরফানের সঙ্গে অভিনয় করার জন্য নিজেকেও তৈরি করতে হয়েছে। আমি জানি চরিত্রটা ছোট, কিন্তু তাতে কিছু যায় আসে না। ১৫ মে থেকে ইরফানের সঙ্গে শুটিং শুরু করবেন কারিনা। ছবির প্রযোজক দীনেশ ভিজান ও পরিচালক হোমি আদাজানিয়া। ছবিতে দেখা যাবে রাধিকা মদন, দীপক দোবরিয়াল ও পঙ্কজ ত্রিপাঠীকেও। অন্যদিকে, কাজের ক্ষেত্রে আংরেজি মিডিয়াম বাদেও কারিনার হাতে অনেকগুলো ছবির কাজ রয়েছে। অক্ষয় কুমার, দিলজিত দোসাঞ্জ ও কিয়ারা আডবানীর সঙ্গে গুড নিউজ, করণ জোহরের তখত-এর কাজ রয়েছে কারিনার। গুড নিউজ চলতি বছর ২৭ ডিসেম্বর মুক্তির পাওয়ার কথা। আর এস/ ১২ মে



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://bit.ly/2vRl55Z
May 13, 2019 at 05:54AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top