মুম্বাই, ২৭ মে- আসন্ন ছবি ভারত নিয়ে খুব ব্যস্ত সময় কাটাচ্ছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। প্রতিদিনই একের পর এক প্রমোশনে সাক্ষাৎকারে দিতে দেখা যাচ্ছে এই জুটিকে। গতকাল রোববার ছবির প্রোমোশনে গিয়ে ক্যাটরিনা জানালেন, কেন সালমান তাকে ভাইজান বলতে মানা করেছেন। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, এক সাক্ষাৎকারে ক্যাটরিনা জানান, তাকে নিয়ে একাধিক বিতর্ক ও নেতিবাচক মন্তব্যকে নীরবে মেনে না নিয়ে যখন যথোপযুক্ত জবাব দেওয়ার দরকার তখনই তিনি জবাব দেন। সাক্ষাৎকারে সাবেক প্রেমিক সালমানকে নিয়েও একাধিক মন্তব্য করেন ক্যাটরিনা। ক্যাটরিনার জানান, সে (সালমান) সবাইকেই নিয়েই হাসি-ঠাট্টা করে। এটিই তার ব্যক্তিত্ব এবং এর ফলে তার আশেপাশের সবাই খুব মনোরম থাকে। সবাই খুব আমেজে থাকে। আমি কিন্তু মোটেও নীবর ভেড়া নই। আমার যখন দরকার মনে হয় তখনই আমি তাকে জবাব দিই। যখন ক্যাটরিনাকে প্রশ্ন করা হলো, সালমান বলেছেন যে, তিনি চান না ক্যাটরিনা তাকে ভাইজান বলে ডাকুক। জবাবে ক্যাটরিনা বলেন, অবশ্যই সে (সালমান) আমার ভাই না। সে আমার বন্ধু কিন্তু গুজবে ইতিমধ্যেই তা সবাই জানে। সালমানের সঙ্গে তার পেশাদারিত্ব নিয়ে ক্যাটরিনা বলেন, আমার মনে আছে, সালমানের সঙ্গে প্রথম মেইনে পেয়ার কিউ কিয়া ছবিতে কাজ করি। এটি আমার ক্যারিয়ারের তৃতীয় ছবি ছিলো। আমি চেষ্টা করছিলাম নিজের জায়গা পোক্ত করার। এরপর আবার বলিউডের দুই স্বনামধন্য তারকা সালমান এবং গোবিন্দার সঙ্গে পার্টনার ছবিতে কাজ করি। আমার মনে হচ্ছিলো, ও গড, আমি আমার গভীরতা থেকে বেরিয়ে এসেছি। এখন ভারত ছবিতে কাজ করতে পারাটা আমার জন্য অনেক। ক্যাটরিনা আরও বলেন, সালমানের সঙ্গে আমার প্রথম ছবির আগ থেকেই ও ওর জায়গায় প্রতিষ্ঠিত ছিলো। তার জন্য একই প্রতিক্রিয়া ছিলো না দর্শকের কাছ থেকে যা আমি পেয়েছি। এখন ভারতে কাজ করতে এসে আমি একজন ভিন্ন ব্যক্তি হয়ে এসেছি। এনইউ / ২৭ মে



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://bit.ly/2WpDXb7
May 27, 2019 at 10:29AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top