মুম্বাই, ২০ মে- বলিউডের বহুল আলোচিত অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। ধারাবাহিকভাবে বেশ কিছু ব্যবসাসফল সিনেমা তিনি উপহার দিয়েছেন। তার নামের পাশে জুড়ে গেছে সফল নায়িকার তকমাও। জ্যাকুলিন সম্পর্কে তার ভক্তদেরও কৌতুহলের কমতি নেই। এ নায়িকার প্রেম কিংবা তার বয়ফ্রেন্ড সম্পর্কে জানতে হরহামেশাই মিডিয়াও তার পিছু লেগে থাকে। তবে এবার আর পিছু লাগতে হয়নি। বরং নিজেই ফাঁস করলেন নিজের সম্পর্কের কথা। তবে তার মধ্যেও চমক রেখেছেন তিনি। সম্প্রতি তিনি এ বিষয়ে বলেন, অনেকেই জানতে চান আমি কার সঙ্গে ডেটিং করছি। সত্যি বলতে আমি চারজনের সঙ্গে প্রেম করছি। তবে মানুষ নয়, চারটি বিড়ালের সঙ্গে আমার ভালোবাসার সম্পর্ক চলছে। জ্যাকুলিন হেসে বলেন, চারটি বিড়াল খুবই কিউট। অবসর সময়ে তাদের সঙ্গেই আমার সময় কাটে। আমি তাদেরকে অনেক ভালোবাসি। তারাও আমাকে ছাড়া কিছু বোঝে না। এন এ/২০ মে



from First Bangla interactive newspaper - Deshe Bideshe http://bit.ly/30sEPeB
May 20, 2019 at 08:56AM

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

 
Top